Sunday, February 5, 2023

চিহ্নিত সন্ত্রাসী কর্তৃক মহাস্থান গড় প্রেস ক্লাবের অফিস ঘর ভাংচুর আইনগত ব্যবস্থা নেওয়ার দাবী

নিজস্ব প্রতিবেদকঃ- শুক্রবার (১৩/১/২৩) রাত অনুমান ৯ টায় বগুড়ার মহাস্থান গড় প্রেস ক্লাবে টিন সেড অফিসটি এলাকার চিহ্নিত সন্ত্রাসী বুলু মুন্সীর পুত্র আল আমিন গ্যাংক কর্তৃক দেশীয় অস্ত্র, লোহার রড, চা পাতি, চাইনিচ কুড়াল দিয়ে ভাংচুর ৩০/৪০ হাজার টাকার ক্ষতি, শিবগঞ্জ থানা পুলিশের ঘটনাস্থল পরিদর্শন ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের আশ্বাস।

এব্যাপারে ভাংচুর কারী মহাস্থান পূর্বপাড়া গ্রামের বুলু মুন্সীর ছেলে আল আমিনের সাথে কথা বললে সে জানায় মহাস্থানে সরকারী জায়গায় কোন স্থাপনা করতে গেলে আমাদের অনুমতি লাগবে। তাকে এ ব্যাপারে প্রশ্ন করা হয় যে, পাশে আরও ঘর রয়েছে, সে বলে সেগুলো ভাংগা হবে।

তার সহযোগী একই গ্রুপের গড় মহাস্থান গ্রামের দৌলতজ্জামানের পুত্র দেলোয়ার হোসেন জানান আমি উপস্থিত ছিলাম, তবে আমি ভাংচুর করিনি বা আমি জানিনা যে, ওটা প্রেস ক্লাবের অফিস, জানলে আমি সেখানে যেতাম না।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মুঞ্জরুল আলম এর সাথে কথা বললে তিনি জানান যারা এ ঘটনা ঘটিয়েছে তা ঠিক করেনি, বিষয়টি শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যানকে অবহিত করেছি, তিনি সমাধান করে দিবেন, তা না হলে ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়