Monday, January 30, 2023

রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষ্যে বাগমারায় মহিলা লীগের বর্ধিত সভা

বাগমারা প্রতিনিধি, আপেল মাহমুদ রাঙ্গাঃ

আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ বাগমারা উপজেলা শাখার আয়োজনে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের সালেহা ইমারত মিলনায়তনে উপজেলা মহিলা লীগের সাবেক সভাপতি মরিয়ম বেগমের সভাপতিত্বে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানুর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে মুঠোফোনের মাধ্যমে বক্তব্য রাখেন, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক এ্যাড. নাসরিন আক্তার মিতা, সহ-সভাপতি রোকসানা মেহেবুব চপলা, যুগ্ম সাধারণ সম্পাদক জয় জয়ন্তি সরকার মালতি, খতেজান বেগম, সাংগঠনিক সম্পাদক নাছিমা বেগম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক জেলা পরিষদ সদস্য নার্গিস বেগম, উপজেলা মহিলা লীগ নেত্রী রেশমা খাতুন, হিরা খাতুন, সুলতানা ইয়াসমিন, শিরিনা বেগম, মর্জিনা খাতুন সহ বিভিন্ন ইউনিয়ন ও পৌর মহিলা লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে বাগমারা উপজেলা মহিলা লীগ নেতৃবৃন্দের পক্ষ থেকে জনস্রোত সৃষ্টি করা হবে। সেদিন কেউ যেন বাড়িতে বসে না থাকে সে জন্য নেতৃবৃন্দকে আহবান জানান বক্তারা।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়