Sunday, February 5, 2023

প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে আড়ানীতে যুবলীগের প্রচার মিছিল।

সাজ্জাদ মাহমুদ সুইট, রাজশাহী।

আগামী ২৯ জানুয়ারি রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার আগমন উপলক্ষে বাঘার আড়ানীতে উপজেলা যুবলীগের উদ্যোগে প্রস্তুতি সভা ও প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে বাঘা উপজেলা যুবলীগের আয়োজনে আড়ানী মনোমোহিনী সরকারি উচ্চ বিদ্যালয় থেকে বের হয় মিছিলটি। এরপর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বারী সফি সৃতি সংঘ যুবলীগের ক্লাবের সামনে এসে শেষ হয় এই বিশাল প্রচার মিছিলটি।

বাঘা উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান নিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলীর সঞ্চালনায় প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন রাজশাহী জেলা যুবলীগের সভাপতি মোঃ আবু সালেহ্ ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আলী আজম সেন্টু।

এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সহ সভাপতি মোঃআনোয়ার হোসেন, মাহামুদ হাসান ফয়সাল সজল, মোজাহিদ হোসেন মানিক, মোঃ আঃরউফ, সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুম আল রশিদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদ পারভেজ কলিন্স, আড়ানী পৌর যুবলীগের সভাপতি কামরুল হাসান জুয়েল, সাধারণ সম্পাদক আব্দুল হাকিম টুটুল সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মীরা।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজশাহীর জনসভা কে জনসমুদ্রে পরিণত করতে দলমত নির্বিশেষ ও দলীয় নেতা কর্মীদেরকে স্বতঃস্ফূর্ত ভাবে উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানান রাজশাহী জেলা যুবলীগের সভাপতি মোঃ আবু সালেহ্।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়