8.3 C
New York
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে চারঘাটে আ.লীগের বর্ধিত সভা ও প্রচার মিছিল

নিউজ রাজশাহী ডেস্কঃ আগামী ২৯ জানুয়ারী রাজশাহী ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগ চারঘাট শাখার আয়োজনে বিশেষ বর্ধিত সভা ও প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১৭ই জানুয়ারি ২০২৩ ইং তারিখ বিকেল ৪ টায় চারঘাট ফরহাত আলাউদ্দিন মডেল স্কুল প্রাঙ্গনে উপজেলা আওয়ামীলীগ শাখার সাধারন সম্পাদক ফকরুল ইসলামের সঞ্চালনায় চারঘাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনর সভাপতিত্বে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুঠিয়া-দূর্গাপুর সাবেক এমপি ও রাজশাহী জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি জাকিরুল ইসলাম সান্টু, উপজেলা আওয়ামীলীগ শাখার যুগ্ম সম্পাদক মাহমুদুল হাসান মামুন, চারঘাট পৌর মেয়র একরামুল হক।

এসময় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিল্পব, পৌর আওয়ামী লীগ সভাপতি সাজ্জাদ হোসেন, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান, ভায়ালক্ষীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবু তালেব, ইউসুফপুর ইউনিয়ন সাধারন সম্পাদক দুলাল সরকার, চারঘাট ছাত্রলীগ সভাপতি আল মামুন তুষার, সাধারন সম্পাদক রায়হানুল হকসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারন সম্পাদক ও স্থানীয় নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষ্যে অত্র বিদ্যালয় থেকে একটি প্রচার মিছিল চারঘাট বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন এবং প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও আবারো নৌকায় ভোট দিয়ে বিজয়ী করার লক্ষে জনসভায় যোগদান ও সফল করার জন্য সকলকে আহবান জানান।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading