17.7 C
New York
রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

লালমনিরহাটে এশিয়ান টিভির দশম বর্ষপূর্তি পালিত হয়েছে

মিনহাজুল হক বাপ্পী লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ এশিয়ান টেলিভিশন “সবাইকে নিয়ে ১০ পেরিয়ে ১১”র স্লোগান নিয়ে ১৮ জানুয়ারী, ২০২৩ বুধবার সারাদেশে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে। এরই ধারাবাহিকতায় দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এশিয়ান টিভির ১১তম বছরে পদার্পণ উপলক্ষে লালমনিরহাটে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এশিয়ান টিভির লালমনিরহাট প্রতিনিধি নিয়ন দুলালের সভাপতিত্বে জেলার সদর উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠান ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা প্রশাসক জনাব মোহাম্মদ উল‍্যাহ, লালমনিরহাট জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক জনাব মোঃ রফিকুল ইসলাম, পৌর মেয়র রেজাউল করিম স্বপন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, সদর থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন ওপার বাংলার প্রখ্যাত রবীন্দ্রসংগীত শিল্পী দিলীপ মুখার্জী, বাংলাদেশ প্রেসক্লাব লালমনিরহাট জেলা শাখার সভাপতি এস আর শরিফুল ইসলাম রতন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, সিনিয়র সাংবাদিক গাজী টিভি আলতাফুর রহমান আলতাফ, সিনিয়র সাাংবাদিক আহমেদুর রহমান মুকুল, জেলা প্রতিনিধি দৈনিক যুগের আলো,সাাংবাদিক মিজানুর রহমাম মিলন দৈনক আলোকিত নিউজ ও দৈনিক মর্নিং পোস্ট।

অনুষ্ঠানে জেলা প্রশাসক, পুলিশ সুপার, মেয়র, উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং জেলার বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ বক্তব্য রাখেন এবং গণমাধ্যম ও সুশীল সমাজের উপস্থিতিতে আনন্দঘন পরিবেশে দশম বর্ষপূর্তি কেক কাটা হয়।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading