Monday, January 30, 2023

রবিদাস ও হরিজন সম্প্রদায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন রাসিক মেয়র

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহী মহানগরীতে রবিদাস ও হরিজন সম্প্রদায়ের আট শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার ২১ জানুয়ারি দুপুরে লক্ষ্মীপুর আইডি বাগান পাড়া মাঠে রবিদাস ও হরিজন সম্প্রদায়ের আট শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, সারাদেশে সরকারের পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। ব্যক্তিগত উদ্যোগেও কম্বল প্রদান অব্যাহত রেখেছি।

মেয়র আরো বলেন, রবিদাস ও হরিজন সম্প্রদায়ের মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নুরুজ্জামান, রাজশাহী মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ রনজিত সাহা, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল ঘোষ, রবিদাস উন্নয়ন পরিষদের সাংগঠনিক সম্পাদক লিটন রবিদাস, রিপন রবিদাস, রাজশাহী মহানগর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামীমা ইয়াসমিন শিখা সহ স্থানীয় নেতৃবৃন্দ।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়