13.6 C
New York
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা জনসুমুদ্রে পরিণত হবে: আসাদুজ্জামান

সারোয়ার জাহান বিপ্লবঃ আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে মোটরসাইকেল শোভা যাত্রা করেছেনে আওয়ামী লীগের তৃণমূলের নেতা-কর্মীদের প্রাণ প্রিয় নেতা জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

শনিবার ২১ জানুয়ারী বেলা ৪ টায় নগরীর সিএনবি মোড় থেকে মোটরসাইকেল শোভা যাত্রা শুরু করে এবং রাজশাহী শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন করে নগরীর লক্ষিপুর মিন্টু চত্বরে পথসভার মাধ্যমে শোভা যাত্রার সমাপ্তি ঘোষণা করা হয়। মোটরসাইকেল শোভা যাত্রায় নেতৃত্ব দেন আসাদুজ্জামান আসাদ।

এ সময় শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন মহানগর ও জেলা আওয়ামী লীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দরা। এ সময় প্রায় দেড় হাজার মটরসাইকেল নিয়ে শোভা যাত্রায় মাননীয় প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বিভিন্ন শ্লোগানে মুখরিত হয়ে ওঠে মটর সাইকেল শোভা যাত্রাটি ।

শোভা যাত্রা শেষে আসাদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের সকল উন্নয়ন কর্মকাণ্ড এখন দৃশ্যমান। আজকের মোটরসাইকেল শোভা যাত্রাটি মূলত প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে প্রচারনা শোভা যাত্রা।

তিনি বলেন, আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা জনসুমুদ্রে পরিণত হবে। সারা বাংলাদেশে বিএনপি, জামায়াত জনসভার নামে পিকনিক করেছে। সারা বাংলাদেশে তারা যে সকল জনসভা করেছে তার চেয়ে অনেক বড় সমাবেশ হবে রাজশাহীর মাদ্রাসা মাঠে। এরই মধ্যে রাজশাহীর সকল জেলায় প্রধানমন্ত্রীর আগমন ঘিরে আনন্দমুখর পরিবেশে সৃষ্টি হয়েছে। সাধারণ মানুষ জনসভা সফল করার জন্য অধীর আগ্রহে আছেন। এবারের জনসভা হবে রাজশাহীর ইতিহাসে সর্বশ্রেষ্ঠ জনসভা। তিনি সাংবাদিকদের মাধ্যমে রাজশাহীবাসীকে জনসভায় উপস্থিত হবার জন্য আহবান জানান।

উল্লেখ যে আসাদুজ্জামান আসাদ ছাত্র জীবন থেকে ছাত্র লীগের রাজনীতি দিয়ে পথচলা শুরু করে, মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক, পরে সভাপতি, স্বৈরাচার বিরোধী আন্দোলনে সর্বদলীয় ছাত্র সংগ্রাম পরিষদের সভাপতি জেলা যুবলীগের সাধারন সম্পাদক ও সভাপতি এবং সর্বশেষ রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হিসাবে দ্বায়িত্ব পালন করে।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading