14.2 C
New York
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

শিবগঞ্জে ধাইনগর ইউনিয়নের শ্রমিক লীগের কমিটি ঘোষণা

মিজানুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়ন শ্রমিকলীগের কমিটি গঠন করা হয়েছে।

রবিবার ২২ শে জানুয়ারি শিবগঞ্জ উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ তোহিদুল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক মোঃ মানিক স্বাক্ষরিত কমিটি অনুমোদন হয়েছে ।

নবগঠিত কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মোঃ ইসমাইল হোসেন ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোঃ পারভেজ আলী।

শিবগঞ্জ উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ তোহিদুর ইসলাম পলাশ জানান, জাতীয় শ্রমিকলীগ ধাইনগর ইউনিয়ন শাখা কমিটি অনুমোদন দিয়েছে। নির্বাচিত নেতৃবৃন্দকে বলেন। সম্প্রতি অনুষ্ঠিত কাউন্সিলে উপস্থিত সকল কাউন্সিলারদের মতামতের ভিত্তিতে ১২ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো তৌহিদুল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক মো মানিক, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মো আরিফুল ইসলাম, শিবগঞ্জ পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ বশির আলী, সহ উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

মো আরিফুল ইসলাম বলেন আমি বাংলাদেশ আওয়ামী লীগ পরিবারের একজন সদস্য জননেত্রী শেখ হাসিনা যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন সেই ধারাবাহিকতা যেন বজায় থাকে সেই দিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানিয়ে আবারো নৌকা মার্কা কে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনার জন্য সাধারণ মানুষদের অনুরোধ করেন তিনি পরিশেষে জাতীয় শ্রমিক লীগকে একটি সুসংগঠিত দল হিসেবে গঠন করতে সবার সার্বিক সহযোগিতা কামনা করেন পরিশেষে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত শেষে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করা হয়।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading