11.7 C
New York
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে রাসিক মেয়রের সাথে সিডিসি নেতৃবৃন্দের মতবিনিময়

নিউজ রাজশাহী ডেস্কঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে আগমন উপলক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশনের প্রান্তিক জনগোষ্ঠী জীবনমান উন্নয়ন প্রকল্পের বনলতা ও চন্দ্রমল্লিকা ক্লাস্টারের সিডিসি নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩জানুয়ারি) সকালে শাহমখদুম কলেজ অডিটোরিয়ামে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশের ব্যাপক অবকাঠামোগত উন্নয়ন হয়েছে। শুধু অবকাঠামোগত উন্নয়ন নয়; প্রান্তিক মানুষের জীবনমান উন্নয়নে বিভিন্ন ভাতা প্রদান, আর্থ-সামাজিক উন্নয়ন, গৃহ নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন কাজ বাস্তবায়িত হচ্ছে। নারীরা সর্বক্ষেত্রে এগিয়ে গেছে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ পদে আসীন হয়েছে। প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পটির নামকরণ করেছেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি দেশের মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন দৃশ্যমান হয়েছে। পদ্মা সেতু, মেট্রোরেল চালু করা হয়েছে। মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে।

উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আগামীতেও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে। এর মধ্যে দিয়েই ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে।

সভায় বক্তব্য দেন প্রান্তিক জনগোষ্ঠী সংগঠনের উপদেষ্টা আরিফুল হক কুমার, প্রকল্পের সদস্য সচিব ও রাসিকের প্রধান প্রকৌশলী নুর ইসলাম তুষার, শাহমখদুম কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ রেজাউল ইসলাম, চীফ কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার আজিজুর রহমান।

সিডিসি টাউন ফেডারেশন সভাপতি আয়েশা ইসলাম মুন্নীর সঞ্চালনায় মুক্ত আলোচনায় বনলতা ও চন্দ্রমল্লিকা ক্লাস্টারের বিভিন্ন সিডিসির নেতৃবৃন্দ অংশ নেন। মতবিনিময় সভায় বনলতা ও চন্দ্রমল্লিকা ক্লাস্টারের বিভিন্ন সিডিসির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading