Sunday, February 5, 2023

প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আগমন উপলক্ষে চিকিৎসকদের প্রস্তুতি সভা ও সংবর্ধনা

নিউজ রাজশাহী ডেস্কঃ ২৯ জানুয়ারি রাজশাহীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষ্যে রাজশাহী বিভাগীয় চিকিৎসকদের প্রস্তুতি সভা ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজের ডা. কাইছার রহমান চৌধুরী অডিটোরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ মোস্তফা জালাল মহিউদ্দিন এবং প্রধান বক্তা হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বক্তব্য রাখেন।

বিশেষ অতিথির বক্তব্য দেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ডাঃ জামাল উদ্দিন চৌধুরী ও মহাসচিব ডাঃ কামরুল হাসান মিলন। অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য দেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, জেলা আওয়ামী লীগের আব্দুল ওয়াদুদ দারা, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, কেন্দ্রীয় স্বাচিপের সাবেক সহ-সভাপতি ডা. তবিবুর রহমান শেখ, সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. মহিবুল হাসান, বিএমএ সাংগঠনিক সম্পাদক ডাঃ তারিক মেহেদী পারভেজ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ডাঃ চিত্ত রঞ্জন দাস, বিএমএ দপ্তর সম্পাদক ডাঃ শেখ শহিদুল্লাহ, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা প্রমুখ। সভায় রাজশাহী বিভাগের বিএমএ ও স্বাচিপ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়