Sunday, February 5, 2023

রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সারোয়ার জাহান বিপ্লবঃ রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার (৪ জানুয়ারি) সকালে নগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে বেলুন ও পায়রা ওড়ান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

পরে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি নগরীর সাহেব বাজার জিরোপয়েন্ট হয়ে রাজশাহী কলেজে গিয়ে শেষ হয়। সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন মেয়র খায়রুজ্জামান লিটন।

নগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়ামের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন- নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজের সঞ্চালনায় সভায় আওয়ামী লীগ, এর অঙ্গ সংগঠন এবং ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতারা উপস্থিত ছিলেন।

সভাশেষে শতাধিক ছিন্নমূল শিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। অন্যদিকে ছাত্রলীগের ৩জন শহীদ নেতাদের সংগঠনটির পক্ষ থেকে মরনত্বর সংবর্ধনা দেয়া হয়। ২জন গৃহীনিদের সেলাইমেশিন বিতরণ করা হয়। পরে স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

এর আগে সকাল ৭টায় নগর ছাত্রলীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল ৯টার দিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান ও শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

সকাল ১০টার দিকে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান হেনার সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে ছাত্রলীগ নেতাকর্মীরা।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়