15.4 C
New York
বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

সন্দ্বীপের বানীর হাটে একরাতে ১৮দোকান চুরি

বিশেষ প্রতিনিধিঃ সন্দ্বীপে গত কয়েকদিন যাবত গণচুরি বেড়েছে। কোনভাবে চুরি ঠেকানো যাচ্ছে না।
সিরিজ চুরির ধারাবাহিকতায় ২৪জানুয়ারি মঙ্গলবার দিবাগত রাতে কালাপানিয়ার বানীরহাটে একযোগে দোকান চুরির ঘটনা ঘটে।

স্থানীয় সওদাগর সূত্রে জানা যায়, তাহসেন এন্টারপ্রাইজ (দোকান ৩টা), জামাল মুদি, চৌধুরী মুদি (৩৪০০০টাকা), ছিদ্দিক স্টোর (২টা দোকান), হানিফ স্টোর, ইউছুপ মুদি, ফোরকান টেইলার্স, বিসমিল্লাহ ক্লথ, মাসুদ ওয়ার্কশপ, কাশেম স্টোর, সুমন বনিক, মাসুম স্টোর সহ আরও ২টি দোকান মিলিয়ে মোট ১৮টি দোকান চুরির শিকার হয়। উল্লেখযোগ্য তাহসেন এন্টারপ্রাইজের শোরুম কেনা মোটরসাইকেল সহ ৩৪ হাজার নগদ টাকা নিয়ে যায়।

প্রসঙ্গত, সম্প্রতি সন্দ্বীপে আশঙ্কাজনক চুরি বেড়ে যায়। গত কয়েক দিনে ওই চুরি ছাড়াও দোকান-ঘর ও বসত বাড়ি মিলিয়ে ৩৫টিরও বেশি চুরির ঘটনা ঘটে। এর মধ্যে একটি কলেজও রয়েছে। চুরির ঘটনা বেড়ে যাওয়ায় গত ৩১ডিসেম্বর সন্দ্বীপ অধিকার আন্দোলন নামের একটি সংগঠন সন্দ্বীপ থানায় স্মারকলিপিও প্রদান করে।

সিরিজ চুরির ঘটনাকে আইন-শৃঙ্খলার জন্য হুমকি হিসেবে দেখছে সুশীল সমাজ। চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মুক্তিযুদ্ধকালীন বিএলএফ কমান্ডার রফিকুল ইসলাম চেয়ারম্যান বলেন, এভাবে একটা উপজেলার আইন-শৃঙ্খলা চলতে পারে না।এচুরি ছাড়া গত কয়েকদিন থেকে চুরির ঘটনা ঘটে চলছে শুনছি। তিনি সন্দ্বীপ থানা পুলিশসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading