7.9 C
New York
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

শিবগঞ্জে ‘পৌরসভা ভিশনিং’ নামক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মিজানুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ শিবগঞ্জ পৌরসভার জন্য উন্নয়ন পরিকল্পনা প্রনয়নের লক্ষ্যে ‘পৌরসভা ভিশনিং’ নামক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৫ জানুয়ারি বুধবার বিকেলে শিবগঞ্জ পৌরসভা হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম । এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল কুদ্দুস, দাদনচক পিটিআইয়ের অবসরপ্রাপ্ত সুপারিনটেনডেন্ট নেফাউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ জেলা অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসার মো মতিউর রহমান, শিবগঞ্জ পৌরসভার কাউন্সিলর মো রাজন আলী, গোলাম আযম, মো আজিজুল ইসলাম, জুম্মন আলি, শাহজাহান,সহ পৌরসভার অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

শিবগঞ্জ পৌর মেয়র মনিরুল ইসলাম বলেন, এই প্রকল্পের মাধ্যমে আধুনিক প্রযুক্তি ও সুপরিকল্পিত নগরায়নের মাধ্যমে শিবগঞ্জ পৌরসভায় পর্যাপ্ত প্রশস্ত ড্রেন, রাস্তা, ফুটপাত, সুপেয় পানি, সড়ক বাতি, স্বাস্থ্যসম্মত স্যানিটেশন ব্যবস্থা, সৌন্দর্য বর্ধন, , বর্জ্য অপসারণের জন্য ডাম্পিং স্টেশন, পৌর সুপার মার্কেট, আধুনিক কসাইখানা, সকল প্রকার আধুনিক ভৌত অবকাঠামো বাস্তবায়নের মাধ্যমে চলমান বিশ্বায়নের সাথে সংগতি রেখে শিক্ষা, স্বাস্থ্য, দারিদ্র ও মাদকমুক্ত, ইভটিজিং মুক্ত, অটিজমসেবাসহ পরিবেশ বান্ধব ডিজিটাল ও মডেল হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করা হবে।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading