8.9 C
New York
শনিবার, মে ১১, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

গোদাগাড়ীতে খাবার খেয়ে মহিলা হাফেজিয়া মাদ্রাসার ১৯ জন ছাত্রী হাসপাতালে 

মোঃ জনিঃ গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে খাবারে বিষক্রিয়ায় মহিলা হাফেজিয়া মাদ্রাসার ১৯ জন ছাত্রী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। পুলিশ ও স্থানীয় সুত্রে জানায়,বুধবার(২৫ জানুয়ারী) রাত ৮ টার দিকে পৌর এলাকার বুজরুকরাজারামপুর এলাকায় ভাড়া বাড়ীতে অবস্থিত মাদ্রাসাতুল হুদা বালিকা হাফেজিয়া মাদ্রাসার ১৯ জন ছাত্রী পেটের পিড়া দেখা দিলে কয়েকজন জ্ঞান হারিয়ে ফেলে। খবর পেয়ে পুলিশ অসুস্থ ছাত্রীদের উদ্ধার করে গোদাগাড়ী ৩১শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে।

অসুস্থ ছাত্রীরা হলেন, তান্নি(৯),মীম(৮),ইশিতা(৮),লামিয়া(৯),লামিয়া(৭),হাসি(১২)তহুরা(১১),ফোরকার(১১),কুলসুম(১০),আমেনা(১১),তাসলিমা(১০),ইমা(১১),সারমিন(১২),খাতিজা(৬),সাহেহা(৭),সুমাইয়া (৫),নাহিদা(১১),সারমিন১১),ইসরাত (১০) ছাত্রীরা সবাই স্থানীয়।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, খাবার বিষক্রিয়ার হওয়ায় ছাত্রীরা ভমি ও পেটের পীড়া দেখা দেয়।
এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।
মাদ্রাসাসাতুল হুদা বালিকা হাফেজিয়া মাদ্রাসার পরিচালক মুজিবুর রহমান বলেন,পৌর এলাকার খাইরুল ইসলাম নামে একজন জনের বাড়ীতে অনুষ্ঠানে উপলক্ষে তৈরী খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়ে। এরপর আর কোন খাবার খাইনি,হটাৎ করে সন্ধ্যায় সবাই অসুস্থ হয়ে পড়ে।

গোদাগাড়ী ৩১ শয্যা হাসাপাতলের স্বাস্থ কর্মকর্তা ডাঃ আনোয়ারুল ইসলাম জানান,ছাত্রীরা আবাসিকভাবে হিফজুল কোরআন(হাফেজিয়া) শিক্ষা গ্রহণ করে, হটাৎ করে অনুষ্ঠানের খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়ে তাদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) কামরুল ইসলাম বলেন,অসুস্থ ছাত্রীদের চিকিৎসা চলছে,কি কারণে অসুস্থ হয়েছে তা তদন্ত করে দেখা হবে।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading