22.9 C
New York
সোমবার, মে ২০, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

সাজা থেকে বাঁচতে আত্মগোপনে থাকাবস্থায় মাদক ব্যবসা!

মাদক ব্যবসার কারণে আদালতের দেওয়া সাজা আর গ্রেফতার এড়াতে কখনও হয়েছেন রাজমিস্ত্রি, আবার কখনও হয়েছেন অটোরিকশাচালক। কিন্তু কথায়ই আছে, ‘ইল্লত যায় না ধুলে, স্বভাব যায় না মলে’

এইসব কাজের আড়ালেও চালিয়ে গেছেন মাদক পরিবহণ এবং খুচরা ব্যবসায়ীদের কাছে বিক্রি। এভাবে সবার চোখ ফাঁকি দিয়ে কাটিয়ে দিয়েছেন সাত বছর। শেষমেশ এতদিন আত্মগোপনে থাকার পর অবশেষে গ্রেফতার হয়েছেন গাইবান্ধার পলাশবাড়ীর আব্দুল আহাদ ওরফে লিমন ওরফে ভিপি লিমন নামের এক মাদক ব্যবসায়ী।

শুক্রবার (২৭ জানুয়ারি) র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. ফজলুল হক এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, লিমনকে শুক্রবার (২৭ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৪টার দিকে গাজীপুরের কাশিমপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

মো. ফজলুল হক আরও জানান, লিমন একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে ২০১৪ সালের ২৪ সেপ্টেম্বর বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে আটক হন। এ ঘটনায় তার বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়। ২৪ মাস জেলহাজতে থাকার পর জামিনে বের হয়ে তিনি আইনশৃঙ্খলা বাহিনীর নজর এড়িয়ে বিভিন্ন ছদ্মবেশ ধারণ করে আত্মগোপনে চলে গিয়ে মাদক ব্যবসা করতে থাকেন। এরই মধ্যে আদালত আসামিকে ওই মামলাসহ আরও দুই মামলায় তাকে যাবজ্জীবন করাদণ্ড দিয়ে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading