5.9 C
New York
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

তাড়াশ জাকের পার্টি ও ছাত্র ফ্রন্টের যৌথ উদ্যোগে ইসলামী সম্মেলন ও দাওয়াতি মিশন অনুষ্ঠিত

মঙ্গলবার সকাল দশটায় তাড়াশ উপজেলা জাকের পার্টি ও জাকের পার্টি ছাত্র ফ্রন্টের উদ্যোগে তাড়াশের আলোকদিয়ায় মহা পবিত্র বিশ্ব উরস শরীফ উপলক্ষে বিশ্ব ইসলামী মহাসম্মেলনের প্রস্তুতি দাওয়াতি মিশন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভাপতিত্ব করেন তাড়াশ উপজেলা জাকের পার্টির সভাপতি ইদ্রিস আলী প্রামাণিক। এ সময় তাড়াশ উপজেলা জাকের পার্টি ও ছাত্র ফ্রন্টের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মিশন সহকারীর বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা জাকের পার্টি ছাত্র ফ্রন্টের সভাপতি ডাঃ ওয়াজেদ আলী। যুগ্ম মিশন প্রধানের বক্তব্য রাখেন জাকের পার্টি ছাত্র ফ্রন্টে সিরাজগঞ্জ সাংগঠনিক বিভাগের সভাপতি আব্দুর রুবেল সরকার। মিশন প্রধানের বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা জাকের পার্টির সভাপতি গণি মোল্লা। এছাড়াও অন্যান্যরা সভায় বক্তব্য রাখেন।

যুগ্ম মিশন প্রধান বলেন জাকের পার্টি ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় সম্মানিত সভাপতি এদেশের মানুষের ভাগ্যে পরিবর্তনে বাংলার ছাত্র সমাজকে সু শিক্ষিত করতে বাংলার মানুষের অর্থনৈতিক অসচ্ছলতা দূর করে সচ্ছলতা দান করার জন্য নিরলস পরিশ্রম করতেছেন।

মিশন প্রধান গণি মোল্লা বলেন মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২৩ জাকের পার্টির বিজয় উরস শরীফ। আপনারা ঘরে ঘরে মহা পবিত্র বিশ্ব উরস শরীফের দাওয়াত পৌঁছে দিবেন। এসময় তিনি জাকের পার্টির কর্মকান্ডের বিভিন্ন দিক আলোচনা করেন।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading