9.1 C
New York
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

পদ্মার চরে রাবি শিক্ষাথীকে আঘাতের ঘটনায় আরও তিনজন গ্রেফতার

আকাশ সরকার: পদ্মার চরে বান্ধবী নিয়ে ঘুতে গিয়ে রাবি শিক্ষার্থীকে গাছের ডাল দিয়ে মাথায় আঘাতের ঘটনায় আরও তিন জনকে গ্রেফতার করেছে করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) ও মতিহার থানা পুলিশ।

বুধবার দিবাগত রাত থেকে শুরু করে বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারী) ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো: রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধিন খরবোনা এলাকার মোঃ আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ রাজন (২০), মোঃ কেতাবুর রহমানের ছেলে মোঃ রুহুল আমিন (২০) ও মোঃ তজিবুর রহমানের ছেলে মোঃ শাকিল (২২)।
অপরদিকে, ভুক্তভোগী রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থী মোঃ রায়হান। তিনি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এবং শহীদ জিয়াউর রহমান হলের ৩১৩ নং রুমে থেকে পড়াশোনা করেন ।
বৃহস্পতিবার দুপুরে (২ ফেব্রুয়ারী) এ তথ্য নিশ্চিত করেছেন মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান।
তিনি জানান, রাবি শিক্ষাথী রায়হানের দাবি সোমবার (৩০ জানুয়ারী) সন্ধা ৭টায় তার বান্ধবীকে নিয়ে তালাইামারী শহীদ মিনার এলাকায় ঘুরতে যায়। ওই সময় ৪ জন এসে তাদের ঘিরে ধরে। এরপর কাছে যা আছে সবকিছু দিয়ে দিতে বলে। তারা রাজি না হলে গাছের মোটা ডাল দিয়ে আমার মাথায় আঘাত করে। ওই সময় শিক্ষার্থীর চিৎকারে আশপাশের লোকজন আসলে আঘাতকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা ও তার বন্ধুরা তাকে রামেক হাসপাতালের ৮নং ওয়ার্ডে ভর্তি করেন।
তিনি আরও বলেন, খবর পেয়ে ওই রাতেই সরেজমিনে পরিদর্শণ করেন আরএমপি মতিহার বিভাগের পুলিশের ডিসি, এডিসি, মতিহার থানার ওসি, মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি-২ পরিদর্শণ করেন।
এ সময় স্থানীয়দের সাথে কথা বলে তথ্য সংগ্রহ করা সহ পুরো এলাকায় সাড়াশি অভিযান পরিচালনা করা হয়।
গ্রেফতার ৩জনের বিরুদ্ধে পেনাল কোর্ড ৩৯৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।
এর আগে, বুধবার একই অপরাধে ৪জনকে আদালতে সোপর্দ করা হয়। তারা হলো: রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধিন হাদির মোড় নদীরধার এলাকার মৃত হাবিবুর রহমানের দুই ছেলে মোঃ জনি (২৮) ও মোঃ রাবিব (২৫), মতিহার থানাধীন তালাইমারী পাওয়ার হাউজ পাড়া এলাকার মৃত বাবু কসাইয়ের ছেলে মোঃ পলক (২৮) ও একই এলাকার মৃত জাহিদ আলীর ছেলে মোঃ রুমেল (৩২)

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading