10 C
New York
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী জেলা কমিটি গঠিত

বিশেষ প্রতিনিধি (রাজশাহী):

জাতীয় সাংবাদিক সংস্থার নির্বাচনে আফজাল সভাপতি, আজিজুল সম্পাদক ও দৈনিক ইনকিলাবের গোদাগাড়ী প্রতিনিধি ও উপজেলা কমিটির সভাপতিকে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করায় অভিনন্দন।

জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার সম্পাদক আফজাল হোসেন ও সাধারণ সম্পাদক পদে বিটিভি রাজশাহী প্রতিনিধি আজিজুল ইসলাম বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন। জাতীয় সাংবাদিক সংস্থার গোদাগাড়ী উপজেলার শাখার সভাপতি, দৈনিক ইনকিলাবের গোদাগাড়ী উপজেলা সংবাদদাতা, সিনিয়র সাংবাদিক, কলামিষ্ট মোঃ হায়দার আলীকে যুগ্মা সাধারণ নির্বাচিত করায় প্রানঢালা অভিনন্দন।

বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সৈয়দ মাসুদ (চ্যানেল এস) ও ডা. আব্দুল লতিফ মিয়া (সমকাল/দৈনিক বার্তা, বাঘা প্রতিনিধি), যুগ্ম সম্পাদক পদে ফারহাদ হোসেন আদনান (বিজয় টিভি) ও মোঃ হায়দার আলী (ইনকিলাব/দি বাংলাদেশ টুডে, গোদাগাড়ী প্রতিনিধি), সাংগঠনিক সম্পাদক পদে কামরুজ্জামান বাদশা (সম্পাদক, স্বদেশ বাণী.কম), অর্থ সম্পাদক পদে আবিদ হাসান সানু (রাজশাহীর আলো), দফতর সম্পদাক পদে এ্যাড. শরিফুল ইসলাম বাবু (সম্পাদক, সাপ্তাহিক গণদৃষ্টি), জনকল্যাণ সম্পাদক পদে আব্দুল মবিন বাবু (চ্যানেল রেক্স টিভি), প্রশিক্ষণ সম্পাদক পদে রায়হান ইসলাম রনি (স্বাধীন মত), সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে নজরুল ইসলাম বাচ্চু (যায় যায় দিন, চারঘাট প্রতিনিধি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে রফিকুল ইসলাম (দীপ্ত টিভি), নির্বাহী সদস্য পদে আবু সালে ফাত্তাহ (চ্যানেল আই), রিমন রহমান (আজকের পত্রিকা), ওমর ফারুক (নতুন প্রভাত) ও সৌমেন্দ্রনাথ মন্ডল (চ্যানেল ৪)।

গতকাল বেলা ১১ টায় ১৭ পদে কোন প্রতিদ্বন্দি প্রার্থী না থাকায় ও জমাকৃত সকল মনোনয়ন পত্র বৈধ হওয়ায় এসব পদের সকল প্রার্থীকে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

এ নির্বাচনে ৩ সদস্য বিশিষ্ঠ নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন, প্রধান নির্বাচন কমিশনার দৈনিক সোনালী সংবাদ সম্পাদক লিয়াকত আলী, নির্বাচন কমিশনার দৈনিক সোনার দেশ পত্রিকার সম্পাদক আকবারুল হাসান মিল্লাত ও রাজশাহী সিটি প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ জুলফিকার।

নির্বাচন কমিশনারদের কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় নির্বাহী পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল আলম, সহকারি মহাসচিব এসএইচএম তরিকুল, সাংগঠনিক সচিব হাবিবুর রহমান পাপ্পু ও জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার সদস্য সচিব রিমন রহমান।

আগামী ২৫ ফেব্রুয়ারী শনিবার জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় শাখা ও রাজশাহী জেলা শাখার নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading