25.4 C
New York
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

যুবলীগের মিছিলে ককটেল বিস্ফোরণ মামলা আদমদীঘি উপজেলা বিএনপির সভাপতি সম্পাদক কারাগারে

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :বগুড়ার আদমদীঘিতে যুবলীগের সন্ত্রাস বিরোধী বিক্ষোভ মিছিলে ককটেল বিস্ফোরণ মামলায় উপজেলা বিএনপির সভাপতি আব্দুল মহিত তালুকদার ও সাধারণ সম্পাদক আবু হাসানকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দিয়েছেন আদালত। এ মামলায় উচ্চ আদালত থেকে ও নি¤œ আদালত থেকে জামিনে মুক্ত থাকার পর গতকাল মঙ্গলবার (৭ ফেব্রæয়ারী) বিএনপির সভাপতি সম্পাদকসহ ৩৬জন নেতাকর্মি বগুড়া জেলা জজ আদালতে হাজির হন। আদালত শুনানীঅন্তে ৩৪ জনের জামিন মঞ্জুর করেন এবং আব্দুল মহিত তালুকদার ও আবু হাসানের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

প্রকাশ, গত ২৩ নভেম্বর সন্ধ্যায় আদমদীঘি উপজেলা যুবলীগের উদ্যোগে দেশে সন্ত্রাস বিরোধী বিক্ষোভ মিছিলে ককটেল নিক্ষেপ ও বিস্ফোরণ ঘটনায় ছাত্রলীগের ৫জন নেতা আহত হয়। এ ঘটনায় আদমদীঘি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান বাদি হয়ে আদমদীঘি উপজেলা বিএনপির সভাপতি আব্দুল মহিত তালুকদার ও সাধারণ সম্পাদক আবু হাসানসহ ৩৭জন বিএনপি নেতাকর্মির বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। এ মামলার আসামীরা উচ্চ আদালত ও নি¤œ আদালত থেকে জামিনে থাকার পর গত মঙ্গলবার জেলা জজ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত উপরোক্ত আদেশ দেন। আদমদীঘি উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি বুলবুল ফারুক বিষয়টি নিশ্চিত করেন।
#
আদমদীঘিতে চোরাই অটোভ্যান উদ্ধার, গ্রেফতার ২
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে চোরাই একটি ব্যাটারী চালিত অটো চার্জার ভ্যান উদ্ধারসহ দুই জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত সোমবার বিকেলে উপজেলার কুসুম্বী বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো আদমদীঘির কুসুম্বী গ্রামের মনছুরের ছেলে সাদ্দাম (২৪) একই গ্রামের নজরুল ইসলামের ছেলে হাসান আলী (৩৪)। রাতে ভ্যানের মালিক বর-অখিড়া গ্রামের আশরাফ সরকার বাদী হয়ে পলাতক মূল আসামী কুসুম্বী গ্রামের মজিবর রহমানের ছেলে মিজানুরসহ তিন জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানাযায়, আদমদীঘি উপজেলার বর-অখিড়া গ্রামের আশরাফ সরকারের নাতি রাসেল গত ৮ডিসেম্বর সান্তাহার কাঁচা বাজার এলাকায় তাদের ব্যাটারী চালিত অটো চার্জার ভ্যানটি রেখে হোটেলে খাবার খেতে গেলে ভ্যান গাড়ীটি চুরি যায়। এরপর গত সোমবার ( ৬ ফেব্রæয়ারি ) বিকেলে আদমদীঘির কুসুম্বী বাজারের ভাঙ্গারি ব্যবসায়ী সাদ্দামের দোকান থেকে চোরাই অটো চার্জার ভ্যানটি উদ্ধারসহ সাদ্দাম ও হাসান আলীকে গ্রেফতার করেন। এসময় কৌশলে মূল আসামী মিজানুর পালিয়ে যায়।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, গতকাল মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরন করা হয়েছে।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading