6.9 C
New York
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

মরহুমা জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল

সারোয়ার জাহান বিপ্লব: জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ এইচ এম কামারুজ্জামানের সহধর্মিণী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের মাতা মরহুমা জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৮ ফেব্রুয়ারি) বিকেল ৪ টায় নগরীর মোল্লাপাড়ায় আশ্রয়ন প্রকল্পের উদ্যোগে এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন; বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি সরাসরি আপনাদের সাথে দেখা করতে চাচ্ছিলাম তাই আজ এসেছি আপনাদের কাছে। করোনাকাল সহ প্রধানমন্ত্রীর দেয়া সব ধরনের সাহায্য সহযোগিতা আমার বাবা রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন তা আপনাদেরকে পৌছে দিয়েছেন। কিছু দিন আগে প্রধানমন্ত্রী আমাদের রাজশাহীতে এসেছিলেন। তিনি আপনাদের জন্য সর্বদা কাজ করে যাচ্ছেন। আমাদের রাজশাহীতে হাইটেক পার্ক হয়েছে। সেখানে নগরীর শিক্ষিত তরুণ-তরুণীদের জন্য কাজের সুযোগ তৈরি হচ্ছে। শুধু তাই নয় যারা এখানে ভালো করবে তাদের ঢাকায় আরও উচ্চ স্তরে সুযোগ দেয়ার ব্যবস্থা করা হবে।

সময় আরও উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সালাম রেজা, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম টুটুল, রাজপাড়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট তৌহিদুল ইসলাম সহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে মরহুমা জাহানারা জামান সহ মুক্তিযুদ্ধের সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।পরে সেখানে উপস্থিত আশ্রয়ন প্রকল্পে বসবাসরতদের হাতে খাবার তুলে দেন ডাঃ অর্ণা জামান।

উল্লেখ্য, মরহুমা জাহানারা জামান ১৯৩৪ সালের ২৬ ডিসেম্বর বগুড়া জেলার দুপচাচিয়া থানার চামরুল গ্রামে জন্মগ্রহণ করেন। এবং ২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি ৮৪ বছর বয়সে তিনি ইন্তেকাল করেন।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading