6.7 C
New York
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

পুঠিয়ায় এমপির সমর্থককে হাতুড়ি পেটার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পুঠিয়ায় একটি বিদ্যালয়ের প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন করার জেরে বৃহস্পতিবার সন্ধ্যায় একজনের ওপরে হামলার ঘটনা ঘটেছে। এতে আহত ওই ব্যক্তিকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুস সামাদ মোল্লার নামে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

আহত ব্যক্তির নাম কামাল হোসেন (৪৫)। তিনি পুঠিয়া উপজেলার নয়াপাড়া গ্রামের হযরত আলীর ছেলে। তিনি আওয়ামী লীগ কর্মী এবং স্থানীয় এমপি ডা. মুনসুর রহমানের সমর্থক।

পুঠিয়া থানার পরিদর্শক (তদন্ত) আবদুল বারি বলেন, তাঁরা বৃহস্পতিবার রাতে একটি লিখিত অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে। আহত ব্যক্তি পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

থানায় লিখিত অভিযোগে কামাল হোসেন বলেছেন, সৈয়দ করম আলী শাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কোরবান আলীকে লাঞ্ছিত করা ও হুমকি দেওয়ার প্রতিবাদে গত বুধবার তিনি ৭০ থকে ৮০ জন লোক নিয়ে পুঠিয়া উপজেলা চত্বরে মানববন্ধন করেন। এ ঘটনাকে কেন্দ্র করে বৃহ্সপতিবার সন্ধ্যা সাতটার দিকে তার ওপর চায়নিজ কুড়াল, হাতুড়ি ও চাকু নিয়ে হামলা চালান। এ সময় তাঁকে হাতুড়িপেটা করা হয়েছে। মাথায় ও কানে তিনি আঘাত পেয়েছেন। রাতে তিনি পুঠিয়া থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগের বিষয়ে আবদুস সামাদ বলেন, তিনি একটি সালিসে ব্যস্ত ছিলেন। চায়ের দোকানে একটি ঘটনার কথা তিনি শুনেছেন। তার নামে থানায় অভিযোগ করার ব্যাপারে তিনি বলেন, একটি বিচ্ছিন্ন ঘটনাকে কালার দিয়ে তার নামে অভিযোগ করা হয়েছে। অভিযোগটি সত্য নয়।

তিনি বলেন, এর আগে প্রধান শিক্ষককে লাঞ্ছিতের যে ঘটনার কথা প্রচার করা হয়েছে সেটিও সত্য নয়। তুচ্ছ বিষয়গুলোকে এভাবে স্থানীয় সংসদ সদস্য বড় করাছেন।

এর আগে হুমকি দেওয়ার অভিযোগে সৈয়দ করম আলী শাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কোরবান আলী আওয়ামী লীগ নেতা আবদুস সামাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় জিডি করেন।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading