6.9 C
New York
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

রাজশাহী জেলা আ.লীগ নেতা দুদু স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

সারোয়ার জাহান বিপ্লব: রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মরহুম আমানুল হাসান দুদু’র বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রাজশাহী জেলা আওয়ামী লীগের ব্যবস্থাপনায় শুক্রবার বাদ আসর রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার-এঁর সভাপতিত্বে এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা’র পরিচালনায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মরহুম আমানুল হাসান দুদু’র বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব মাওলানা মোঃ রেজওয়ানুল হক পিনু মোল্লা।

উক্ত মিলাদ মাহফিলে রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, জেলা পর্যায়ের আওয়ামী লীগের সহযোগী এবং ভাতৃপ্রতীম সংগঠনের নেতৃবৃন্দ, জেলাধীন উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ সহ বিভিন্ন সাংগঠনিক স্তরের আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং বিভিন্ন সাংগঠনিক স্তরের আওয়ামী লীগের সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের নেতৃবৃন্দ সহ দলীয় জনপ্রতিনিধিবৃন্দ এবং আওয়ামী লীগ পরিবারের নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading