12.8 C
New York
বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

শান্তি সমাবেশ করেছে ভেলাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ

লালমনিরহাট জেলা প্রতিনিধি:

লালমনিরহাটের আদিতমারী উপজেলার ভেলাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগের বছরব্যাপী সাংগঠনিক কর্মসূচির অংশ হিসেবে শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় ভেলাবাড়ী ইউপির সামনে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয় এবং ইউনিয়ন পর্যায়ের ‘শান্তি সমাবেশ’ কর্মসূচি পালন করা হয়। অশুভের বিরুদ্ধে সারাদেশে অনুষ্ঠিত হয়বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির শক্তি।সমাবেশ অনুষ্ঠিত হয়। পূর্বে (১০ ফেব্রুয়ারি) আওয়ামী লীগের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘সারাদেশে ইউনিয়ন পর্যায়ে আয়োজিত শান্তি সমাবেশে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, জেলা, মহানগর ও উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মী ও জনপ্রতিনিধিরা অংশ নেবেন সচিব এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দলীয় নেতাকর্মী, সমর্থক ও সর্বস্তরের নাগরিকরা শান্তিপূর্ণ সমাবেশের আহ্বান জানিয়েছিলেন। সেই প্রেক্ষাপটে ভেলাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহননাল রায়ের পরিচালনায় ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আক্কাস আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভেলাবাড়ী ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী।
এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফছার আলী ও সাধারণ সম্পাদক বাদশা মিয়া, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি বেল্লাল হোসেন, ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মিনহাজুল হক বাপ্পী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হোসেন মোহাম্মদ হেলাল ও সাধারণ সম্পাদক ইয়াকুব আলী প্রমুখ। এসময় মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

এসময় ভেলাবাড়ী ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী তার প্রধান অতিথির বক্তব্যে বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং ডিজিটাল পেরিয়ে স্মার্ট বাংলাদেশ গড়তে বাংলাদেশ আওয়ামী লীগকে আবার ক্ষমতায় এনে সরকার গঠন করতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গঠিত ২০৪১ সালের মধ্যে একটি স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে নৌকা প্রতীকে পুনরায় ভোট দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। এবাংলাদেশ আওয়ামী লীগ।এই নির্বাচনে।

এছাড়াও ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মিনহাজুল হক বাপ্পী বলেন, বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সকল ভেদাভেদ ভুলে আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে।

এর আগে আওয়ামী লীগের নেতা-কর্মীরা শান্তির দাবিতে আন্দোলন করলে বিএনপি এগিয়ে এসে আওয়ামী লীগের সদস্যদের অসম্মান করার কথা ভেবে পালিয়ে যায়

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading