9.5 C
New York
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

পবায় শিশু কিশোর ফুটবল ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

সারোয়ার জাহান বিপ্লব: রাজশাহীর পবা উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে শিশু কিশোর ফুটবল ক্রীড়া প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

এসময় প্রাথমিক বিদ্যালয়ের বালিকাদের ফুটবল খেলায় পুঠিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে বড়গাছি কুঠিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে বিজয়ী হন এবং বালকদের ফুটবল খেলায় দুয়ারি সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-০ গোলে নওহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে বিজয়ী হন।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) নওহাটা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও ইউনিসেফ বাংলাদেশ এর যৌথ আয়োজনে জেলা ক্রীড়া অফিসের সহযোগিতায় উপজেলা প্রশাসনের বাস্তবায়নে শিশু কিশোর ফুটবল ক্রীড়া প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার লসমী চাকমা।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খাঁন এর সভাপতিত্বে অতিথি ছিলেন নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ, রাজশাহী জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর হোসেন, ইউনিসেফ রাজশাহী জেলা প্রতিনিধি নাজমা খাতুন, সাবেক ক্রীড়া ও স্কাউট সম্পাদক নাজমুল হক, পবা উপজেলা ক্রীড়া সম্পাদক সোহাগ রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সিন্দুর কুসম্বি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম রঞ্জু, খেলা পরিচালনায় ছিলেন রফিকুল ইসলাম, মিলন মাহমুদ, রফিক।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, সাংবাদিক, উপজেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা এবং ইউনিসেফের প্রতিনিধিবৃন্দ।

উল্লেখ্য, আগামী বুধবার ২২ ফেব্রুয়ারি দামকুড়া হাট মাঠ প্রাঙ্গনে বেলা ২ ঘটিকায় হাইস্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে ক্রিকেট ও কাবাডি খেলা অনুষ্ঠিত হবে এবং বৃহস্পতিবার ২৩ ফেব্রুয়ারী মাসকাটাদিঘি স্কুল মাঠ প্রাঙ্গনে বেলা ২ ঘটিকায় ভলিবল ও ব্যাডমিন্টন খেলা অনুষ্ঠিত হবে।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading