11.7 C
New York
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

ধর্ষণ করে ১৪ বছর পালাতক থাকার পর পুলিশের হাতে গ্রেপ্তার বাদশা মিয়া

ভূরুঙ্গামারী কুড়িগ্রাম প্রতিনিধিঃকুড়িগ্রাম ভুরুঙ্গামারীর দীর্ঘ ১৪ বছর পালাতক থাকার পর ধর্ষণ মামলায় যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত বাদশা মিয়া (৩৮) নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।সে ভূরুঙ্গামারী উপজেলা সদর ইউনিয়নের নলেয়া গ্রামের মোজাম আলীর ছেলে।

জানা যায় বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) তথ্যপ্রযুক্তির সহায়তায় ঢাকা সাভার এলাকা থেকে গ্রেপ্তারের পর বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে ভুরুঙ্গামারী থানা পুলিশ।
আরো জানা যায়, ২০০৮ সালের বিয়ের প্রলোভন দেখিয়ে বাদশা মিয়া একই গ্রামের হেকমত আলীর মেয়েকে রিক্সা করে উপজেলার শিলখুড়ি ইউনিয়নে শালঝোর নদীর ওপরে নিয়ে একাধিকবার ধর্ষণ করে।
পরবর্তীতে ওই নারীর পিতা বাদি হয়ে কুড়িগ্রাম কোর্টে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বাদশা ও তার সহযোগী রিক্সা চালক আনারুল কে আসামি করে মামলা দায়ের করে।

মামলা দায়েরের ১১ বছর পর ১৩ মে ২০১৯সালে আসামির অনুপস্থিতিতে কুড়িগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক অম্লান কুসুম বশু আনারুল কে বেকসুর খালাস ও বাদশার মিয়া দোষী সাবব্যস্ত হওয়ায় যাবজ্জীবন কারাদণ্ডের রায় দেন।

এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম জানান, ধর্ষণ মামলার পর থেকে দীর্ঘ ১৪ বছর ধরে আসামি বাদশা মিয়া পলাতক ছিলো। অবশেষে তাকে ঢাকা সাভার থেকে গ্রেপ্তার করা হয়।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading