11.7 C
New York
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

পুঠিয়ায় প্রেমের সম্পর্কের জেরে হাত-পা ভাঙলো যুবকের

নিউজ রাজশাহী ডেস্ক: রাজশাহীর পুঠিয়ায় প্রেমের সম্পর্কের জের ধরে বিপুল কুমার প্রাং (২৫) নামের এক যুবকের হাত পা ভেঙ্গে দিয়েছে নিষিদ্ধ ঘোষিত এক সংগঠনের ৪ সদস্য। বুধবার (১৫ ফেব্রুয়ারী) সকালে উপজেলার পচামাড়িয়া হিন্দুপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

আহত বিপুল বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

এ ঘটনার পর থেকে হিন্দু পরিবারের সদস্যরা আতঙ্কে জীবনযাপন করছে। নিষিদ্ধ ঘোষিত সংগঠনের সেই সদস্যদের আতঙ্কে সন্ধ্যার পরে সেই পারিবার বাড়ি থেকে বাইরে বেরোতে পারছে না বলে জানায়।

ইতিপূর্বে এই সদস্যরা পাবনায় প্রশাসনের কাছে আত্মসমর্পণ করেন বলে জানিয়েছে এলাকাবাসী। এ ব্যপারে বৃহস্পতিবার রাতে বিপুলের মা অর্চনা রাণী প্রাং বাদী হয়ে পুঠিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ঘটনাস্থলে গিয়ে জানা গেছে, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের পচামাড়িয়া এলাকার নিষিদ্ধ ঘোষিত এক সংগঠনের সদস্য সাইদুর রহমান (৪৫), জাহাঙ্গীর হোসেন (৪০), জালাল উদ্দিন (৪৮) এবং লুৎফর রহমান (৪০) হিন্দুপাড়া গ্রামে বুধবার (১৫ ফেব্রুয়ারী) সকালে প্রেমের সম্পর্কের জের ধরে ধিরেন্দ্রনাথ প্রাং এর ছেলে বিপুল কুমার প্রাং কে তার মুরগীর খামারে একাকী পেয়ে প্রচন্ড মারধর করে ২ হাত ও ১ পা ভেঙ্গে দেয় এবং ৫৩ হাজার টাকা আর তার ব্যবহৃত মোবাইল ফোন কেড়ে নেয়। সে সময় স্থানীরা তাকে উদ্ধার করে প্রথমে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এর মধ্যে আহত বিপুলকে নিয়ে পুঠিয়া থানায় মামলা করতে গেলে পুলিশ জানায়, আগে চিকিৎসা নিয়ে আসেন তারপর মামলা নেওয়া হবে। পরবর্তীতে তার অবস্থা গুরুত্বর হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর থেকেই জাহাঙ্গীরের ছেলে শাকিল হিন্দু পরিবারের সামনে গিয়ে বিভিন্ন ভয়ভীতি দেখায়। যার কারণে সন্ধ্যার পর বাড়ি থেকে বের হতে পারে না বলে জানান বিপুলের পরিবারের সদস্যরা।

এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ ফারুক হোসেন জানান, এ ঘটনায় চারজনকে আসামী করে একটি মামলা হয়েছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading