11.4 C
New York
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

উৎসবমুখর ও বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হলো ‘১৩তম চাঁপাই উৎসব’

নিউজ রাজশাহী ডেস্ক: উৎসবমুখর ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি, ঢাকার উদ্যোগে দিনব্যাপী ১৩তম চাঁপাই উৎসব–২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার মিরপুর-১৪ এর পুলিশ স্টাফ কলেজের কনভেনশন হলে দিনব্যাপী এই উৎসবের আয়োজন করা হয়। অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি, ঢাকার সভাপতি ও ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন; চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মুঃ জিয়াউর রহমান, সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোঃ মোখলেসুর রহমান প্রমুখ।

দিনব্যাপী অনুষ্ঠানে ছিল সকালে ১৩তম চাঁপাই উৎসবের উদ্বোধন, সমিতির সাধারণ সভা, কার্যনির্বাহী কমিটির সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, দুপুরে মধ্যহ্নভোজ, বিকেলে আলোচনা সভা ও গুণীজন সম্মাননা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফেল ড্র।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading