10.2 C
New York
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

রাজশাহী নগরীতে ৮ কেজি গাঁজাসহ মোটরসাইকেল জব্দ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর শিরোইল বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজা উদ্ধার করেছে আরএমপি’র বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এসময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

ঘটনা সূত্রে জানা যায়, শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার নুর আলমের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নূরে আলমের নেৃতত্বে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন, এসআই মসলেম উদ্দিন ও তার টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো।

এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, চট্টগ্রাম হতে চাঁপাইনবাবগঞ্জগামী একটি বাসে মিলন নামের এক যাত্রী ১টি সন্দেহভাজন বস্তা রেখে শিবপুরে নেমে যায়। মিলন পরে বাসের সুপার ভাইজারকে ফোন দিয়ে বিষয়টি জানালে সুপার ভাইজার শিরোইল বাস টার্মিনালে এসে তার বস্তাটি নেওয়ার জন্য বলেন। আসামি মিলন-সহ অজ্ঞাত আরও এক ব্যক্তি মোটরসাইকেল নিয়ে শনিবার ১৮ ফেব্রুয়ারি সকালে শিরোইল বাস টার্মিনালে সেই বস্তাটি নেওয়ার জন্য আসে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানা পুলিশের ঐ টিম সকালে শিরোইল বাস টার্মিনালে পৌঁছালে আসামিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের মোটরসাইকেল ও বস্তা ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে সেই বস্তা তল্লাশী করে ৮ কেজি গাঁজা এবং আসামিদের ফেলে যাওয়া মোটরসাইকেলটি জব্দ করা হয়।

পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে এবং তাদের বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading