-1.7 C
New York
রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
spot_img

প্রধানমন্ত্রী চাইলে নির্বাচন করবো: ডাঃ অর্ণা জামান

সারোয়ার জাহান বিপ্লব: বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা: আনিকা ফারিহা জামান অর্ণা বলেছেন “এখনো নির্বাচন নিয়ে তেমন প্রচার-প্রচারণা করিনি। তবে, আমাদের অভিভাবক দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা যদি মনে করেন জনগনের সেবায় আমাকে প্রয়োজন তাহলে অবশ্যই নির্বাচনে অংশগ্রহণ করবো।”

রাজশাহী মহানগর ছাত্রলীগের অন্তর্গত মতিহার থানা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি বাস্তবায়নের লক্ষ্যে সংগঠনটির তৃণমূল কর্মী-সমর্থকদের নিকট থেকে জীবনবৃত্তান্ত সংগ্রহের উদ্দেশ্যে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর ২টায় নগরীর মতিহার থানাধীন তালাইমারি মোড়ে ছাত্রলীগের আয়োজনে এ মতবিনিয়ম সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য এবং রাজশাহী জেলার সদস্য ডা: আনিকা ফারিহা জামান অর্ণা।

এসময় তিনি প্রধান অতিথির বক্তব্যে দক্ষিন এশিয়ার সর্ববৃহৎ ছাত্র সংগঠনটির নেতাকর্মীদের আগামী নির্বাচনে তৃনমূল পর্যায়ে শক্ত অবস্থান সৃষ্টি ও এসকল বিষয় নেতৃবৃন্দের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বিভিন্ন বক্তব্য দেন।

তিনি বলেন, ছাত্রলীগ একটি ছাত্র সু-সংগঠিত ছাত্র সংগঠন। তৃনমূল থেকে তাদের সদস্য সংগ্রহ অনুষ্ঠানের মধ্য দিয়ে আমরা আরো মেধাবীদের এ সংগঠনে অন্তভূক্ত করতে পারবো। রাজশাহী মহানগর ছাত্রলীগের অন্তর্গত মতিহার থানা ছাত্রলীগের আজকের এমন আয়োজন করায় তাদের বিশেষ ভাবে ধন্যবাদ জানাই।

তিনি আরো বলেন, রাজশাহী কলেজে ছাত্রলীগ এবং সাংবাদিকদের মধ্যে ঘটে যাওয়া উদ্ভুত পরিস্থিতিতে তদন্ত সাপেক্ষে যারা দোষী বিবেচিত হবেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। এমন বিতর্কিত কর্মকান্ডে ছাত্রলীগের যে নেতা বা যো কর্মীই জড়িত থাকবেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা নেওয়া হবে।

মতিহার থানা ছাত্রলীগের সভাপতি নাহিদুল ইসলাম সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৌরভ শেখের সঞ্চালনায়
জীবনবৃত্তান্ত সংগ্রহ ও মতিবিনিয়ম সভায় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম।

মহানগর ছাত্রলীগের সভাপতি নুর মোহাম্মদ সিয়াম বলেন, ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী তাদের চলাফেরা, আচার-আচরণ ও পোশাক পরিচ্ছেদ সাবলীল রাখবে। পড়াশুনায় মনযোগ দিতে হবে। যেন, অন্যরা ছাত্রলীগের নেতাকর্মীকে দেখে সু-নাগরিক হিসেবে গোড়ে উঠতে পারে। সকলকে সহযোগীতার হাত বাড়িয়ে দিবে। মতিহার থানা ছাত্রলীগের এমন ব্যাতিক্রমি আয়োজন আসলেই প্রশংসার দাবি রাখে।

এসময় আরো উপস্থিত ছিলেন; রাজশাহী মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মিলন কুমার সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক হাসান রেজা, রাবি’র হোসেন শহীদ সোহরাওর্য়াদী হল ছাত্রলীগের সভাপতি নিয়াজ মোর্শেদ, মহানগর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি বাহারুল আলম সাগর, রাজপাড়া থানা ছাত্রলীগের সভাপতি নাবিল হাসানসহ ছাত্রলীগের পদ-প্রত্যাশী ও বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন ২৯নং ওর্য়াড ছাত্রলীগ সদস্য ফায়সাল হোসেন।

spot_imgspot_img
রাজশাহী বিভাগ

সর্বশেষ খবর

- Advertisment -spot_img

সর্বাধিক জনপ্রিয়

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading