9.5 C
New York
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

রাসিক মেয়রের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন রাজশাহী এডভোকেট’স বারের নবনির্বাচিত নেতৃবৃন্দ

সারোয়ার জাহান বিপ্লব: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী এডভোকেট‘স বার এসোসিয়েশন নির্বাচন-২০২৩ এ সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল থেকে নবনির্বাচিত নেতৃবৃন্দ।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) ২০২৩ ইং তারিখ দুপুরে নগর ভবনে মেয়র দপ্তরকক্ষে সাক্ষাৎকালে ফুলেল শুভেচ্ছা জানান ও রাসিক মেয়র মহোদয়েরর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন আইনজীবী নেতৃবৃন্দ। এ সময় সবাইকে মিষ্টি মুখ করার রাসিক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

সাক্ষাৎকালে রাজশাহী এডভোকেট‘স বার এসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি এ্যাড. ইব্রাহিম হোসেন, নবনির্বাচিত সদস্যগণ এ্যাড. সুর্নিমল সরকার পান্না, এ্যাড. সাহাবুর রহমান, এ্যাড. জিয়াউর রহমান, এ্যাড. সুমা খাতুন, এ্যাড. সাদেক মিয়া এবং বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক এ্যাড. ইয়াহিয়া, সদস্য সচিব এ্যাড. মঞ্জুর জামান মুকুল, রাজশাহী জেলা ও দায়রা জজ আদালতের পিপি এ্যাড. মোজাফফর হোসেন, এ্যাড. রবিউল ইসলাম কাকর, মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও মহানগর দায়রা জজ আদালতের পিপি এ্যাড. মুসাব্বিরুল ইসলাম সহ শতাধিক আইনজীবীবৃন্দ উপস্থিত ছিলেন।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading