10.5 C
New York
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

আইজিপি কাপ টেনিস টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হলেন আরএমপি

সারোয়ার জাহান বিপ্লব: আইজিপি কাপ টেনিস টুর্নামেন্ট—২০২৩—এর ডাবলসে্র ফাইনালে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন আরএমপি’র পুলিশ কমিশনার মোঃ আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) এর জুটি।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় রমনা নিউ ইস্কাটন রোডে পুলিশ অফিসার্স মেস সংলগ্ন লন টেনিস কোর্টে ‘আইজিপি কাপ টেনিস টুর্নামেন্ট—২০২৩’ এর চূড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

 

আইজিপি’র কাছ থেকে পুরস্কার গ্রহণ করছেন আরএমপি’র পুলিশ কমিশনার।

অনুষ্ঠানে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ (আইজিপি) ও বাংলাদেশ পুলিশ ক্রীড়া পরিষদের সভাপতি চৌধুরী আব্দুল্লাহ আল—মামুন বিপিএম (বার) পিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিদ্বন্দিতাপূর্ণ খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিআইডির অতিরিক্ত আইজিপি ও বাংলাদেশ পুলিশ টেনিস ক্লাবের সভাপতি মোহাম্মদ আলী মিয়া বিপিএম, পিপিএম।

প্রতিযোগিতাপূর্ণ ফাইনাল খেলায় মোঃ আনিসুর রহমান, বিপিএম (বার, পিপিএম (বার), পুলিশ কমিশনার, আরএমপি এবং অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শরিফুল আলম জুটি মোঃ শহীদুল্লাহ, উপ—পুলিশ কমিশনার, ডিএমপি এবং মোঃ ইহসানুল ফিরদাউস জুটিকে ৬—০, ৬—২ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

প্রতিযোগিতায় সিঙ্গেলস্ এ মোঃ শরিফুল আলম (এডিসি ফোর্স, ডিএমপি) ৬—২, ৬—৪ সেটে মো: ইহসানুল ফিরদাউস (এডিসি, ধানমন্ডি জোন, ডিএমপি)—কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

চ্যাম্পিয়ন, রানার্সআপ ও খেলায় অংশগ্রহণকারী সবাইকে অভিনন্দন জানিয়ে প্রধান অতিথি’র বক্তব্যে আইজিপি বলেন, খেলায় যারা অংশগ্রহণ করেছেন তারা প্রত্যেকে অত্যন্ত ভালো খেলেছেন। ভবিষ্যতে আমরা চেষ্টা করবো আমাদের পুলিশ টিম যাতে জাতীয় পর্যায়ে খেলতে পারে। এজন্য প্রয়োজনে দক্ষ প্রশিক্ষকের মাধ্যমে উন্নত প্রশিক্ষণের ব্যবস্থা করবো। বাংলাদেশ পুলিশের ফুটবল ও ক্রিকেট টিম জাতীয় পর্যায়ে অনেক ভালো খেলছে। বাংলাদেশ পুলিশের খেলাধুলার একটা সোনালী অতীত রয়েছে, আমি মনে করি সেটা আবার ফিরে এসেছে।

আরএমপি’র সকল কর্মকর্তা ও অধঃস্তনের পক্ষ থেকে পুলিশ কমিশনারকে ফুলেল শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অতিরিক্ত আইজিপিগণ, ডিআইজিগণ—সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

গত ২৩ ফেব্রুয়ারি হতে ২৬ ফেব্রুয়ারি আইজিপি কাপ টেনিস টুর্নামেন্ট—২০২৩ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উক্ত ক্রীড়া প্রতিযোগিতায় সহকারী পুলিশ সুপার হতে অতিরিক্ত আইজিপি পর্যন্ত বিভিন্ন পদমর্যাদার ২৭ জন পুলিশ কর্মকর্তা অংশগ্রহণ করেন।

আইজিপি কাপ টেনিস টুর্নামেন্ট—২০২৩ ডাবলস্ ফাইনাল খেলার শ্বাসরুদ্ধ লড়াইয়ে আরএমপি’র পুলিশ কমিশনার মোঃ আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) জুটি চাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সকল কর্মকর্তা ও অধঃস্তনের পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানানো হয়।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading