11.7 C
New York
শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

বাগমারার আ’লীগ নেতা সালামের বহিষ্কার আদেশ প্রত্যাহারে এলাকায় মিষ্টি বিতরণ

সমিত, বাগমারা: বাগমারা উপজেলার আওয়ামী লীগের সাবেক কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুস সালাম প্রামাণিক এর দলীয় বহিষ্কার আদেশ প্রত্যাহার করেছে বাংলাদেশ আওয়ামী লীগ।

বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর সাক্ষরিত চিঠিতে বহিষ্কার আদেশ প্রত্যাহার করা হয়েছে বলে জানা গেছে।

বহিষ্কার আদেশ প্রত্যাহারের খবর ছড়িয়ে পরলে গোয়ালকান্দি ইউনিয়ন জুরে নেতাকর্মীরা মিষ্টি বিতরণের মাধ্যমে আনন্দ উল্লাস করতে দেখা গেছে।

এ বিষয়ে আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম বলেন, আমার নামে মিথ্যা অভিযোগ তুলে দল থেকে বহিষ্কার করা হয়েছিল। আজ এই বহিষ্কার আদেশ প্রত্যাহারের মাধ্যমে সত্যের জয় হলো।আমি জাতীর পিতার আর্দশ বুকে ধারণ করে সারা জিবন আওয়ামী লীগের রাজনীতি করেছি।ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল থেকে আমাকে মনোনয়ন দেওয়া হয়েছিল কিন্তু ষড়যন্ত্রের মাধ্যমে আমাকে বহিষ্কার করা হয়েছিল আজ সে আদেশ প্রত্যাহার করাতে আমি সহ আমার গোয়ালকান্দি বাসী বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ।সেই সাথে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এছাড়াও তিনি আরও বলেন, আওয়ামী লীগের রাজনীতি করতে গিয়ে বারবার নির্যাতিত হয়েছি।
সব সময় আমাকে অনুপ্রেরণা দিয়েছেন আমার নেতা রাজশাহী-৪ বাগমারা আসনের মাননীয় সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিঃ এনামুল হক এর প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই।
বিগত সময়ের মত আগামীতেও জাতীর পিতার আদর্শ বুকে ধারণ করে আওয়ামী লীগের রাজনীতি করে যাব।

গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল হক রাজু মোল্লা বলেন,গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের রাজনীতি তে আব্দুস সালাম ভাই এর বিকল্প নাই।আজ গোয়ালকান্দি বাসীর আনন্দের দিন।আমরা গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং রাজশাহী-৪ বাগমারা আসনের মাননীয় সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিঃ এনামুল হক এর প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading