8.8 C
New York
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

পদ্মায় গোসলে নেমে প্রাণ গেল কিশোরের

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পদ্মা নদীতে গোসল করতে নেমে মোহাম্মদ সুহাঈল (১৮) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে মহানগরীর পাঠানপাড়া এলাকায় পদ্মা পাড়ের লালন শাহ মুক্তমঞ্চ এলাকায় নদীতে গোসল করতে গেলে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সুহাঈল রাজশাহী গণপূর্ত অধিদফতর ভবন মসজিদের পেশ ইমাম মোহাম্মদ আব্দুল্লাহর ছেলে। তারা পাঠানপাড়া এলাকায় বসবাস করেন।

রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ বলেন, খবর পেয়ে ডুবুরি ইউনিট গিয়ে সুহাঈলকে উদ্ধার করে। তারা অচেতন অবস্থায় সুহাঈলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে ইসিজির জন্য ওয়ার্ডে পাঠান। সেখান থেকে জানানো হয় হাসপাতালে আনার অনেক আগেই তার মৃত্যু হয়েছে।

আব্দুর রউফ জানান, জুমার নামাজ পড়ার জন্য বেলা পৌনে ১১টার দিকে সুহাঈল পদ্মা নদীতে গোসল করতে যায়। নদীতে গোসল করতে নেমে স্রোতের তোড়ে আর উঠে আসতে পারেনি। এ সময় স্থানীয়রা ফায়ার সার্ভিসে ফোন দেন। তাদের গাড়ি বেলা ১১টায় বের হয়ে যায় সুহাঈলকে উদ্ধারের জন্য। পরে তাদের ডুবুরি টিম ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যায়।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ এএসআই মুকুল হোসেন জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় রাজপাড়া থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হয়।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading