Wednesday, March 29, 2023

নগরীর চন্দ্রিমায় ক্রিকেট বাজিতে হেরে যুবকের আত্মহত্যা

সারোয়ার জাহান বিপ্লব: রাজশাহীতে ক্রিকেট বাজিতে হেরে গিয়ে রাজিব (৩০) নামের এক যুবক আত্মহত্যা করেছে।

শনিবার সকাল ১০টার দিকে নগরীর চন্দ্রিমা থানার শিরোইল কলোনি ৩.৫ নম্বর গলিতে এ ঘটনা ঘটে।

নিহত রাজিব ওই এলাকার মৃত কুদ্দুসের ছেলে। পেশায় তিনি একজন সেলুন ব্যবসায়ী।

রাজিবের আত্মহত্যার ব্যাপারে প্রতিবেশী শিলা বেগম জানান, সকাল সাড়ে ৯টার দিকে রাজিবের সেলুনে তার মা বাজারের টাকা চাইতে যায়।

রাজিব তার মাকে বলেন, বর্তমানে আমার কাছে কোনো টাকা নাই। রাজিবের মা চুনি বেগম রাজিবকে বলেন, সারাদিন আইপিএল জুয়ায় বাজি খেললে টাকা থাকবে কি করে। এ কথা বলা মাত্রই রাজিব তার হাতে থাকা মোবাইল মেঝেতে আছাড় মেরে ভেঙ্গে ফেলে।

এছাড়াও তার স্ত্রীকে নিয়েও ঝগড়া বিবাদ লেগেই থাকতো বলে জানান, প্রতিবেশীরা। একমাস পূর্বে রাগারাগি করে মায়ের বাসায় চলে যায় তার স্ত্রী। এনিয়েও ব্যাপক দুশ্চিন্তায় ছিলেন রাজিব।

এব্যাপারে তার মা চুনি বেগম জানান, আমার একমাত্র সন্তান। ৪ নম্বর গলিতে ছেলের একটি সেলুনের দোকান আছে। পাশাপাশি আমিও সেই সেলুনে ছোট্ট একটি দোকান দিয়েছি। সকালে বাসায় গিয়ে গলায় ফাঁস দিবে এমন ভাবনা আমার মনের মধ্যে আসেনি। তার দোকানে আসা দেরি দেখে বাড়িতে গিয়ে জানালা দিয়ে দেখি তার নিজ শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে রাজিব।

পরে স্থানীয়রা দরজা ভেঙে রাজিবকে দড়ি কেটে নিচে নামায়। একমাত্র সন্তানকে হারিয়ে চুনি বেগম প্রায় পাগল হয়ে পড়েছেন।

এ ঘটনায় চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ পারভেজ জানান, রাজিবের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে দুপুরে মৃত্যের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা রুজু করা হয়েছে বলেও জানান ওসি।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়