15.2 C
New York
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

বাগমারায় যোগীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত

আপেলমাহমুদ রাঙ্গা বাগমারা প্রতিনিধিঃ আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেখতে বিএনপির চোখের চিকিৎসা করাতে হবে এমপি এনামুল হক

রাজশাহীর বাগমারা উপজেলার যোগীপাড়া ইউনিয়নে আওয়ামী লীগের আয়োজনে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে কাতিলা সবুজ সংঘ আদর্শ স্কুল এন্ড কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আলী খাঁর সভাপতিত্বে জনসভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

প্রধান অতিথি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলে দেশের উন্নয়নে গতি রয়েছে। দেশ ব্যাপি উন্নয়নের মহাযজ্ঞ চলছে। দেশের প্রতিটি স্তরে উন্নয়ন হলেও নাকি বিএনপির চোখে কোন উন্নয়ন ধরা পড়েনা। বিএনপির নেতাকর্মীর আগে চোখের চিকিৎসা করাতে হবে। উন্নয়নের মাঝে বসবাস করে চোখে ছানি পড়েছে। চাইলে সালেহা ইমারত আমরা বিনামূল্যে চোখের চিকিৎসা করিয়ে দিবো। যারা ক্ষমতায় থাকলে দেশের মানুষ কষ্টে থাকে। সারের জন্য জীবন দিতে হয়। বিদ্যুতের জন্য হাহাকার পড়ে যায়। সন্ত্রাসী কর্মকান্ড বৃদ্ধি পাই। তারা নাকি আবার পদযাত্রা করে সরকারকে ক্ষমতা থেকে বিদায় করবে। দেশের মানুষ জেনে গেছে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা। তারা কেউ আর সন্ত্রাসীর হাতে ক্ষমতা দেবে না। দীর্ঘ দিন ক্ষমতায় না থেকে বিএনপি এখন ভুলের রাজ্যে বাস করছে। সেই সাথে আওয়ামী লীগের মধ্যে থেকে দলীয় সিদ্ধান্তের বাইরে যাওয়ার সুযোগ নেই। যারা উল্টাপাল্টা চিন্তা করছেন এখনো সময় আছে ভালো হয়ে যান। আসন্ন নির্বাচন বাংলাদেশ গড়ার নির্বাচন। তাই ঘরে বসে থাকার দিনে শেষ। আওয়ামী লীগ, অংগ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে আরো সুসংগঠিত হয়ে কাজ করার আহবান জানান প্রধান অতিথি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল। যোগীপাড়া ইউনিয়ন জনসভার আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, চেয়ারম্যান মাজেদুর রহমান সোহাগ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মরিয়ম বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মকবুল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, সদস্য জাহাঙ্গীর আলম বাদশা, চেয়ারম্যান আনোয়ার হোসেন, রেজাউল করিম রেজা, ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, কাউন্সিলর হাচেন আলী, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুর রহমান মিঠু, মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, সাধারণ সম্পাদক জাহানারা বেগম, কৃষকলীগের সভাপতি মহসীন আলী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু,যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন আক্তার প্রমুখ। উক্ত প্রস্তুতি সভায় উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading