9.1 C
New York
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

নারী দিবসে পবা উপজেলার দাপ্তরিক প্রধান ১৩ নারী কর্মকর্তাকে সংবর্ধনা

সারোয়ার জাহান বিপ্লব: “ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর পবায় আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে নারী সমাবেশ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এসময় পবা উপজেলার বিভিন্ন দপ্তরের প্রশাসনিক প্রধান ১৩ নারী কর্মকর্তাকে নিজ নিজ কর্মক্ষেত্রে দক্ষতার সহিত কাজ করায় সংবর্ধনা দেওয়া হয়। এসময় সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

বুধবার এর আগে দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে শোভাযাত্রা বের হয়। উপজেলা পরিষদ মিলনায়তনে মহিলা বিষয়ক অধিদপ্তর, ব্র্যাক ও ওয়ার্ল্ড ভিশন পবা এপি এর আয়োজনে এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার লসমী চাকমা। অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খাঁন, নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ।

বিআরডিবি কর্মকর্তা শামসুন্নাহারের সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন মহিলা বিষয়ক কর্মকর্তা শিমুল বিল্লাহ সুলতানা। এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা শামসুন নাহার ভুঁইয়া, সাব রেজিস্ট্রার আয়েশা সিদ্দিকা, উপজেলা রিসোর্স সেন্টার ইন্সট্রাক্টর রেহেনা আক্তার, উপজেলা সহকারী প্রোগ্রামার অফিসার মোসা: ইসমোতারা খাতুন, তথ্য সেবা কর্মকর্তা জিনিয়া শারমিন, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর (ইউডিএফ) জাকিয়া সুলতানা।

আরও উপস্থিত নওহাটা উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামসুদ্দিন প্রাং, বস্তি উন্নয়ন ও কর্ম সংস্থা ‘র সভাপতি হাসিনুর রহমান, ওয়াল্ড ভিশন পবা এপির সিনিয়র প্রোগ্রাম অফিসার রতন কুমার ভৌমিক ও জুনিয়র প্রোগ্রাম অফিসার গ্রেস রোজী হালদার, নারী উদ্যোক্তা এস আর বিউটি পার্লার ও এস আর ফার্মেসী’র পরিচালক শিউলি আক্তার।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading