18.7 C
New York
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

গোদাগাড়ীতে পৌনে ৭ কোটি টাকার হোরোইন-সহ মাদক কারবারী আশিক গ্রেফতার

সারোয়ার জাহান বিপ্লব: রাজশাহীর গোদাগাড়ীতে বিপুল পরিমান হেরোইন-সহ মোঃ আশিক (২৪) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

রবিবার (১২ মার্চ) দুপুর ১টায় গোাদাগাড়ী থানাধীন সারাংপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার বসত বাড়ীর রান্না ঘর থেকে ৬ কেজি ৭০০ গ্রাম হেরোইন ও নগদ-১ লাখ ৩০ হাজার ৫শত টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতার মাদক কারবারি মোঃ আশিক গোদাগাড়ী, থানাধিন (জামাতের মোড়) সারাংপুর গ্রামের মোঃ সাইফুল ইসলামের ছেলে।

রবিবার দুপুরে র‌্যাব-৫, মোল্লা ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, জানতে পারে বরিবার রাতে হেরোইনের বড় একটি চালান পাচার হবে। এমন তথ্যের ভিত্তিতে দূর্গম চর এলাকায় ৩টি গ্রুপে বিভক্ত হয়ে অভিযান চালায় র‌্যাবের অভিযানিক দল। দীর্ঘ ৮/৯ ঘন্টা অভিযান চালিয়ে নদী পার হয়ে গ্রেফতার আশিকের বাড়ী ঘেরাও করে। তবে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারি মোঃ সাইফুল পালিয়ে গেলেও মাদক কারবারি মোঃ আশিক পালাবার সময় হাতে নাতে র‌্যাবের হতে ধরা পড়ে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে হেরোইন মজুদের কথা স্বীকার করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে রান্নাঘরের ভিতর চুলার পিছনে মাটিতে পোতা অবস্থায় এবং মাছ ধরার জালের ভিতর অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৬ কেজি ৭০০গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, মোঃ আশিক এবং তার পিতা মোঃ সাইফুল ইসলাম (পলাতক আসামী) সংঘবদ্ধ মাদক চক্রের সাথে জড়িত। এই চক্রটির সদস্যরা এলাকায় কৃষিকাজ, ট্রলি চালানোসহ বিভিন্ন পেশার ছদ্মবেশের আড়ালে সীমান্তের ওপার হতে হেরোইন চোরাচালান করে থাকে। এর আগেও বেশ কয়েকবার চাঁপাইনবাবগঞ্জ ও রাজধানীসহ দেশের সকল প্রান্তে মাদক সরবরাহ করেছে। এরা বিভিন্ন সময় সীমান্তবর্তী এলাকা হতে হেরোইন সংগ্রহ করে খুব কম সময়ের মধ্যে তা রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ থেকে দেশের বিভিন্ন স্থানে বাস, ট্রেন, ট্রাক ও অন্যান্য পরিবহণের মাধ্যমে অভিনব কায়দায় পাচার করে থাকে বলে স্বীকার করেছে।

এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারির বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার দায়ের করা হয়েছে।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading