11.1 C
New York
রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সারোয়ার জাহান বিপ্লব: রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২৩ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১২টায় স্কুল প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন রাসিক মেয়র। এরআগে শিক্ষার্থীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, শিক্ষা প্রসারে ভালো অবকাঠামো প্রয়োজন। সেই জায়গা থেকে রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজ ক্যাম্পাস মনোরম পরিবেশ ও এখানে আমরা দুটি বহুতল ভবনও পেয়েছি। এখানে শিক্ষার্থীদের শিক্ষাগত যোগ্যতা যেমন বলার মতো তেমন শিক্ষার পাশাপাশি সাংস্কৃতিক কর্মকাণ্ড ও খেলাধূলায় তারা খুব দক্ষ।

মেয়র আরো বলেন, বহুতল একাডেমিক ভবন, আসবাবপত্র সবকিছুই শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যতের জন্য বিনিয়োগ করছে সরকার। তোমাদের সামনে সুন্দর ভবিষ্যত। তোমরা নিজেদের তৈরি করে দেশ ও জাতির কল্যানে কাজ করবে-এটি আমরা প্রত্যাশা করি।

রাসিক মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে। মাথাপিছু আয় থেকে শুরু করে রপ্তানি আয়, প্রবাসীদের পাঠানো রেমিটেন্স-সব মিলিয়ে দেশের অনেক আয় হচ্ছে। দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, আগামী ২০৩০ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে বিশ্বের অন্যতম ধনী দেশের কাতারে পৌছে যাবে বাংলাদেশ ইনশাল্লাহ।

রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহা. আসাদুজ্জামান আসাদ। অনুষ্ঠানে রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ তাইফুর রহমান, রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন সহ কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading