22 C
New York
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

পবায় পাবলিক লাইব্রেরি উদ্বোধন করেন এমপি আয়েন

সারোয়ার জাহান বিপ্লব: রাজশাহীর পবায় পাবলিক লাইব্রেরির ভবন নির্মাণের ভিত্তিপ্রস্থর কাজের উদ্বোধন করা হয়েছে। উপজেলার বড়গাছি ইউনিয়ন পরিষদ চত্বরে সোমবার প্রধান অতিথি থেকে এ নির্মাণ কাজের উদ্বোধন করেন, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন।

বড়গাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদৎ হোসাইন সাগরের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রফেসর ডা.শিব শংকর রায়, পবা উপজেলা নির্বাহী অফিসার লসমী চাকমা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অভিজিত সরকার, নওহাটা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ কাউসার আলী, পবা উপজেলা যুবলীগের সভাপতি এমদাদুল হক এমদাদ।

আরও উপস্থিত ছিলেন, বড়গাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল গাফফার ও সাধারণ সম্পাদক আজাহার আলী তালুকদার, বড়গাছি ইউনিয়নের সদস্য জিয়াউর রহমান, মনিরা বেগম, ইউনিয়ন সচিব ইসরাফিল হোসেন প্রমুখ।

এছাড়াও প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ বড়গাছি কুঠিপাড়া পাড়া উচ্চ বিদ্যালয়ের নবীণ বরণ-বিদায় ও ইউনিয়নের কৃতি শিক্ষার্থীদের এমদাদ শিক্ষাবৃত্তি ফাউন্ডেশনের পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন ও কৃতি শিক্ষার্থীদের ত্রেস্ট তুলে দেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য ও সার্বিক পরিচালনায় ছিলেন, বড়গাছি কুঠিপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনন্দ কুমার পাল।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading