19.7 C
New York
শনিবার, মে ২৫, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

রাজশাহীতে পৌনে ১ কোটি টাকার হেরোইন-সহ ছদ্মবেশি দরবেশ গ্রেফতার

নিউজ রাজশাহী ডেস্ক: রাজশাহী মহানগরীর ওলি বাবার মাজারের দরবেশ সেজে মাদক পাচারকালে ৭৬১ গ্রাম হেরোইন-সহ মোঃ শফি ফকির (৩২) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‌্যাব-৫।

বুধবার বিকাল বিকাল ৫টায় গোদাগাড়ী উজানপাড়া বাইপাস মোড় এলাকা দিয়ে ব্যাটারি চালিত অটোযোগে রাজশাহী ফেরার পথে তাকে ৭৬১ গ্রাম হেরোইন-সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারি মোঃ শফি ফকির খুলনা জেলা ও সদর থানার ৫নং ঘাট আশরাফুল মামুর মাজার এলাকার মৃত মাহাবুবুল আলমের ছেলে।

অভিযানটি পরিচালনা করেন, কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে একটি অভিযানিক দল।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সকালে র‌্যাব সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, বুধবার বিকালে ব্যাটারি চালিত অটোযোগে হেরোইন নিয়ে রাজশাহী ফেরার পথে তাকে ৭৬১গ্রাম হেরোইন-সহ হাতেনাতে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে মাদক কারবারি শফি ফকির জানায়, সে খুলনার সদর থানার বাসিন্দা। বর্তমানে রাজশাহী মহানগরীর অলি (বাবা) ফকিরের মাজারে দরবেশ ছদ্মবেশে থাকে।

এ ব্যপারে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাকে সংশ্লিষ্ট থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading