8.7 C
New York
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

গোদাগাড়ীতে ব্যারিষ্টার আমিনুল হকের ৪র্থ মৃত্যু বার্ষিকী রুহের মাগফিরাত কামনা করে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

মোঃ রুহুল আমিন গোদাগাড়ী।

রাজশাহীর গোদাগাড়ীতে বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজনে স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক মন্ত্রী ব্যারিষ্টার আমিনুল হকের রুহের মাগফিরাত কামনা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সামরিক সচিব মেজর জেনারেল (অবঃ) মোঃ শরীফ উদ্দীন, প্রধান বক্তা বক্তব্য রাখেন সভাপতি মোঃ মজিবুর রহমান সভাপতি গোদাগাড়ী পৌরসভা
সাবেক সামরিক সচিব গণতন্ত্র বক্তব্য রাখেন দেবাষী রায় মধু সদস্য সেন্টার মেম্বার বিশ্বনাথ সহকারি সদস্য সচিব রাজশাহী জেলা বিএনপি।

মিজানুর রহমান (মিজান) সদস্য জেলা বিএনপি সাবেক মেয়র তানোর পৌরসভা। সভাপতি আব্দুস সালাম শাওয়াল গোদাগাড়ী উপজেলা, আখিরুজ্জামান হান্নান আহবায়ক তানোর উপজেলা।

আনারুল সরকার গোদাগাড়ী উপজেলা সাধারণ সম্পাদক,
গোলাম কিবরিয়া রুল সাধারণ সম্পাদক গোদাগাড়ী পৌরসভা, মাহবুব সাংগঠনিক সম্পাদক গোদাগাড়ী উপজেলা।

এস এম বাবু সাংগঠনিক গোদাগাড়ী পৌরসভা, অধ্যক্ষ আল-মাহমুদ সালাম বিপ্লব সহকারী মহাসচিব কেন্দ্রীয় জিয়া পরিষদ। আব্দুল ওহাব সিনিয়র সহ-সভাপতি জিয়া পরিষদ রাজশাহী জেলা।

মাকসুদুল লিটন আহবায়ক স্বেচ্ছাসেবক দল রাজশাহী জেলা। ইকরামুল হক আহবায় উঠানোর পৌরসভা বিএনপি যুগ্ন আহবায়ক রাজশাহী জেলা যুবদল অরণ্য কুসুম মাসুদ রানা সদস্য সচিব গোদাগাড়ী উপজেলা।

এছাড়া উপস্থিত ছিলেন তানোর পৌরসভা উপজেলা ও ইউনিয়নের অনেক নেতা বিন্দু।

উপস্থিতিতে সুলতানুল ইসলাম তারেক
সদস্য গোদাগাড়ী উপজেলা বিএনপি বিশিষ্ট শিল্পপতি সমাজ সেবক।

২১/০৪/২০২৩ রোজ শুক্রবার বাধা আসর ৫ঘটিকায় গোদাগাড়ী ফাজিলপুর গোরস্থানে মৃত ব্যারিস্টার আমিনুল হকের রুহের মাগফেরাত কামনা লক্ষ্যে কবর জিয়ারত শেষ করে গোদাগাড়ী বিএনপি দলীয় কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন করেন।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading