15.1 C
New York
শনিবার, মে ১৮, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

মানবতার ফেরিওয়ালা কাউন্সিল প্রার্থী ৭নং ওয়ার্ড মতিউর রহমান মতি

সাগর নোমানী, রাজশাহী প্রতিনিধিঃ আধুনিক ওয়ার্ড গড়ার লক্ষ্য নিয়ে দ্বিতীয় দফায় আবারো ওয়ার্ডবাসির মূল্যবান ভোটে নির্বাচিত হবার আশাবাদ ব্যক্ত করলেন ৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও এবারের পদপ্রার্থী মতিউর রহমান মতি। রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে নিজ ওয়ার্ডবাসীকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত ওয়ার্ড গড়েছে ও সব সময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে।

সাংবাদিকে দেওয়া এক সাক্ষাৎ বলেন, ওয়ার্ডের নাগরিক সেবারমানকে আরো বেশি তরান্বিত করা ছাড়াও একটি আধুনিক ওয়ার্ড গড়ার লক্ষ্য নিয়ে আমি সামনের দিকে অগ্রসর হচ্ছি বলে মন্তব্য করেন কাউন্সিল প্রার্থী মতিউর রহমান মতি । আপনাদের সঙ্গে নিয়ে ব্যক্তি, পরিবার তথা সমাজ ধ্বংসকারী সর্বনাশা মাদকের বিরুদ্ধে দৃঢ় অবস্থানকে কাজে লাগিয়ে দুর্বার সামাজিক আন্দোলনের রূপ দিতে চাই। ৭নং ওয়ার্ড সকল গুরুত্বপূর্ণ স্থান সিসি ক্যামেরার আওতাভুক্ত রাখতে চায়। ৭নং ওয়ার্ডের দারিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জন্য বৃত্তি প্রদানের ব্যবস্থা করতে চায়।বেকারত্ব দুর করে কর্মসংস্থানের ব্যবস্থা ও বিনোদনের জন্য খেলার মাঠের ব্যবস্থা সাথে সাথে যুব উন্নয়ন, মানসিক, স্বাস্থ্য ও শারীরিক বিকাশের সুযোগ বৃদ্ধি করা। বাস্তবায়নে দলমত নির্বিশেষে আমার ঐকান্তিক প্রচেষ্টা থাকবে। বর্তমানে ওয়ার্ডের অভ্যন্তরীন যোগাযোগ ব্যবস্থা, বিদ্যুৎ সরবরাহ ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন ছাড়াও নাগরিক সেবার বিভিন্নখাতের প্রায় ৭০শতাংশ কাজ ইতোমধ্যেই শেষের পথে। সকল এলাকাবাসীর উন্নয়ন,শান্তি-শৃঙ্খলা ও নিরাপত্তা স্বার্থে সর্বস্তরের জনগনকে সাথে নিয়ে একযোগে কাজ করবো- ইনশাআল্লাহ।

এলাকার জনগণ বলেন, সেবার মানুষিকতা নিয়ে কয় জন জনপ্রতিনিধি হয়। করোনা কালিন সময়ে দেশের নিম্ন আয়ের মানুষ যখন উপার্জন হিন হয়ে পড়ে তখন রাসিক এর ৭ নং ওয়ার্ড কাউন্সিলর নিজ উদ্যগে নিম্ন আয়ের মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরন করে মানুষের পাশে দাড়ান। যা ছিল রাসিক ৩০ টি ওয়ার্ড এর মধ্যে দৃষ্টান্ত। আশা করি ৭নং ওয়ার্ড এর জনগন আবার মতিউর রহমান মতিকে সেবা করার সুযোগ করে দিবে।

রাসিকের ৭ নং ওয়ার্ড কাউন্সিলার সকল প্রার্থীদের মধ্যে এলাকায় জনপ্রিয়তার শীর্ষে এগিয়ে আছেন। মতিউর রহমান মতি জনগণের উপর আশাবাদি ইনশাআল্লাহ আমি আবার জয়ী হবো। আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে ওয়ার্ড বাসীর সেবা করার সুযোগ চেয়ে দোয়া চাই।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading