7.6 C
New York
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

রাজশাহীতে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, দেশব্যাপী আ.লীগের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সারা দেশে প্রতিবাদ কর্মসূচির ডাক দিয়েছে আওয়ামী লীগ। সোববার দেশের প্রতিটি ইউনিট বিক্ষোভ কর্মসূচি পালন করবে। রোববার দলের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া তৃণমূলের উদ্দেশে এক বার্তায় এ কর্মসূচি পালনের নির্দেশনা দেন।

দলের তৃণমূলের উদ্দেশে ওই বার্তায় বলা হয়, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলার আহ্বায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সোমবার (২২ মে) আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দেশের সকল জেলা, মহানগর, উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালনের জন্য সাংগঠনিক নির্দেশনা প্রদান করা হচ্ছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলের সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকদের এই কর্মসূচি যথাযথভাবে পালনের জন্য সাংগঠনিক নির্দেশনা দিয়েছেন।

রোববার বিকেলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের এক সমাবেশে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও রাজশাহী জেলা বিএনপির আহ্বায়কের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি আহ্বান জানান।

গত ১৯ মে রাজশাহীর পুঠিয়া এক জনসভায় জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ বলেন, ‘আর ২৭ দফা ১০ দফা নাই। এক দফা, শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে। এবং শেখ হাসিনাকে পদত্যাগ করতে যা যা করার দরকার আমরা তা করব, ইনশাআল্লাহ।’

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading