5.7 C
New York
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

লালমনিরহাটে ২ ভুয়া কবিরাজ গ্রেফতার

মিনহাজুল হক বাপ্পী লালমনিরহাট জেলা প্রতিনিধি: লালমনিরহাটে প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে দুই ভুয়া কবিরাজকে আটক করেছে পুলিশ।

ভুয়া কবিররা হলেন, লালমনিরহাটের খুনিয়াগাছ এলাকার সামছুল হকের ছেলে মোঃ খায়রুজ্জামান (১৮) ও মোঃ এরশাদ হোসেনের ছেলে মোঃ ইলমান হোসেন (১৯)।

১ জুন ২০২৩ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে লালমনিরহাট সদর থানা পুলিশ লালমনিরহাটের আদিতমারী উপজেলার দক্ষিণ বালাপাড়া এলাকা থেকে ওই দুই ভুয়া কবিরাজকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, ২০২৩ সালের ১ জানুয়ারি অভিযোগকারীর ভাতিজি মেহেরজামিন (১২) দীর্ঘদিন ধরে শারীরিক সমস্যায় ভুগছিলেন। অসুস্থতার কথা জানার পর খায়রুজ্জামান ও এলমান হোসেন দুজনেই ভালো দক্ষতা ও অবস্থার সাথে কবিরাজের নামে চিকিৎসা শুরু করেন এবং চিকিৎসার জন্য ২৫ হাজার (পঁচিশ হাজার) টাকা পান।
পরে ওই দুই প্রতারক ও ভুয়া কবিরাজ জটিল রোগসহ বিভিন্ন রোগের চিকিৎসার নামে প্রতারণা করে ৪ লাখ ৪২ হাজার টাকা হাতিয়ে নেয়। রোগী মেহজামিনের বাবা আব্দুস সামাদ তাদের প্রতারণা বুঝতে পেরে লালমনিরহাট সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের ভিত্তিতে সকালে লালমনিরহাট সদর থানা পুলিশ ওই দুই ভুয়া কবিরাজকে গ্রেপ্তার করে।

লালমনিরহাট সদর থানার ওসি মোঃ এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। দুই প্রতারক ও ভূঁইয়া কবিরাজকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading