19.7 C
New York
শনিবার, মে ২৫, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

গোমস্তাপুরের নির্বাহী অফিসার (ইউএনও) আসমা খাতুন‌ পুরস্কার পেলেন

আমিনুল ইসলাম: সিনিয়র স্টাফ রিপোর্টার:- চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও ) আসমা খাতুন শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হয়েছেন। শুদ্ধাচার চর্চায় উৎসাহ প্রদানের লক্ষ্যে ২০২২-২০২৩ অর্থ বছরের শুদ্ধাচার পুরস্কারের অংশ হিসেবে এই পুরস্কার প্রদান করা হয়। এ শ্রেষ্ঠত্বের পুরস্কারে ছিল নগদ অর্থ,

সম্মাননা ক্রেস্ট ও সনদ।

আজ সোমবার (২৬ জুন) জেলা প্রশাসন সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক এ কে এম গালিভ খানঁ এর সভাপতিত্বে (ইউএনও) আসমা খাতুনের হাতে সম্মাননা পুরস্কারটি তুলে দেন। এ সময় জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ অফিস প্রধান নির্বাচিত হওয়ায় ও পুরস্কার প্রাপ্তিতে প্রতিক্রিয়া ব্যাক্ত করে আসমা খাতুন বলেন, উপজেলা পর্যায়ে সকলকে নিয়ে কাজ করার ফলেই এই পুরস্কার অর্জিত হয়েছে। এ প্রাপ্তি ভবিষ্যতে আমাকে কাজের প্রতি আরও বেশি দায়বদ্ধ এবং দায়িত্বশীল করে তুলবে। সামনের দিনগুলোতে নিজের সর্বোচ্চ মেধা, শ্রম ও যোগ্যতা দিয়ে এই উপজেলার মানুষের সেবা করতে আরও বেশি সচেষ্ট থাকব। গোমস্তাপুর উপজেলাকে একটি উন্নত আধুনিক জনপদ হিসেবে গড়ে তুলতে নিরলস ভাবে কাজ করে যাবো। উল্লেখ্য যে, (ইউএনও) আসমা খাতুন এ উপজেলায় দীর্ঘ এক বছর পাঁচ মাস সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading