19.5 C
New York
মঙ্গলবার, মে ২৮, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

বাঘায় ৪১০ বোতল ফেন্সিডিল সহ আটক ২

রাজশাহীর বাঘায় ৪১০ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

সোমবার (৪ সেপ্টেম্বর) রাতে বাঘা থানা পুলিশের মাদক বিরোধী পৃথক দুইটি অভিযানে ভারতীয় অবৈধ ৪১০ বোতল ফেন্সিডিল সহ ২ জনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলো, বাঘা উপজেলাধীন পাকুড়িয়া ইউনিয়নের জোত কাদিরপুর গ্রামের আফসার আলীর ছেলে মোঃ ইসলাম আলী (২৮) ও আতারপারা (চর) গ্রামের আকবর হাওলাদার ছেলে মোঃ সেলিম (৩৫)।

পুলিশ সূত্রে জানাযায়, গোপন তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলার পুলিশ সুপার মো: সাইফুর রহমান (পিপিএম) এর দিকনির্দেশনায় বাঘা থানার ওসি (তদন্ত) সবুজ রানার নেতৃত্বে এসআই মেহেদী হাসান ,এসআই আজিজুল হক , এএসআই ছালজার করিম, এএসআই কামরুল হাসান সঙ্গীয় ফোর্সসহ ৪ সেপ্টেম্বর সোমবার রাতে দুইটি পৃথক অভিযান পরিচালনা করে পাকুড়িয়া ইউনিয়নের গোকুলপুর আজগর মালিথার বাড়ির পূর্ব পাশের আম বাগান থেকে মোঃ ইসলাম আলী (২৮) নিজের সংরক্ষিত প্লাস্টিকের বস্থায় ২০০ বোতল ভারতীয় আমদানি নিশিদ্ধ ফেন্সিডিল সহ গ্রেফতার করা হয়। তার কিছুক্ষণ পর পাকুড়িয়া গ্রামস্থ আমিরুল ইসলাম আমুর বাড়ির পিছনে আম বাগান হতে মোঃ সেলিম (৩৫) পিতা মোঃ আকবর হাওলাদার সাং আতারপারা থানা বাঘা কে ২১০বোতল ভারতীয় আমদানি নিশিদ্ধ ফেন্সিডিল সহ গ্রফতার করা হয়।

এ বিষয়ে বাঘা থানার ওসি (তদন্ত) সবুজ রানা বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে চলমান আমাদের নিয়মিত অভিযানে সোমবার (৪ সেপ্টেম্বর) রাতে অবৈধ ৪১০ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক কারবারিকে আটক করা হয়েছে। আসামিদ্বয়ের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮-এ পৃথক ২টি মামলা রুজু করা হয়েছে।মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

তিনি আরো বলেন, মাদক নির্মূল না হওয়া পর্যন্ত আমাদের এ অভিযান চলবে। আমরা বাঘা থানাধীন সকলের সহযোগিতা কামনা করছি।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading