Thursday, September 28, 2023
AdvertismentGoogle search engineGoogle search engine

রাজশাহীতে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পীরসাহেব পাড়ায় মাদক ব্যবসার প্রতিবাদ করায় রাবিন ইসলাম (২৮) নামের রং মিস্ত্রীকে কুপিয়ে জখম করেছে চিনহৃত মাদক কারবারিরা।

গত শুক্রবার সন্ধা ৭ টার দিকে পীরসাহেব পাড়া রেল লাইনের পাসে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার রাতেই আহত রবিনের মা রানী বেগম হামলা কারিদের বিরুদ্ধে কাশিয়াডাংঙ্গা থানায় লিখিতো অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, কাশিয়াডাঙ্গা হড়গ্রাম পীরসাহেব পাড়ার সেন্টুর ছেলে শুভ ও শান্তর নেতৃত্বে দীর্ঘদিন যাবত ইয়াবা, হেরোইন, ফেনসিডিল ব্যবসা করে আসছে জাফরের ছেলে রুবেল, হাসান হলদারের ছেলে সোনা সাগরসহ একটি চক্র। এলাকায় তাদের মাদক ব্যবসা বন্ধ করতে প্রতিবাদ করে রবিন ইসলাম। এ ঘটনা কে কেন্দ্র করে রবিনের সাথে শত্রুতা হয় মাদক কারবারিদের সাথে। তারা কিশোর গ্যং হিসাবে পরিচিতো এলাকায়।

গত শুক্রবার সন্ধা সাড়ে ৭ টার দিকে হড়গ্রাম পীরসাহেব পাড়া বাড়ির সামনে রেল লাইনের পাসে দাড়িয়ে ছিলো রবিন। ওই দিন শান্তর বাড়িতে মাদক সেবন করে পরিকল্পিত ভাবে মাদব ব্যবসায়ী জাফরের ছেলে রুবেল, সেন্টুর ছেলে শান্ত ও শুভ, হাসান হলদারের ছেলে সোনা সাগর মুখে গামছা বেঁধে হাসুয়া, ন্যপালি চাকু, লোহার রড নিয়ে রবিন ইসলামের উপরে হামলা চালায়। এসময় ন্যপালি চুকু দিয়ে রবিনের পিঠে আঘাত করে রুবেল ও অন্যরা এলোপাতাড়ি কুপিয়ে জখম করে রবিন কে। পরে রবিনের বাড়িতে হামলা চালিয়ে ভাঙ্গচুর করে তারা।

এ সময় স্থানিয়রা এগিয়ে আসলে হামলাকারিরা পালিয়ে যায়। পরে আহত রবিনকে এলাকাবাসীর সহায়তায় পরিবারের লোকেরা তাকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে রামেক হাসপাতালে চিকিৎসার জন্য ৫ নং ওয়ার্ডে ভর্তি করায়। রবিনের পিঠে জখম স্থানে ১০ টি সেলাই পড়েছে ও গুরুতর জখম হয়েছে বলে কর্মরত ডাক্তার বলেন। হাসপাতালে চিকিৎসা শেষে শনিবার বাড়ি ফিরে রবিন।

এ ঘটনায় ওই দিন শুক্রবার রাত ৮ টার দিকে আহত রবিনের মা রানী বেগম কাশিয়াডাঙ্গা থানায় ৪ জনের নাম উল্লেখ করে লিখিতো অভিযোগ দিয়েছে। তবে এ ঘটনায় পুলিশ রোববার পর্যন্ত কোন আসামীকে গ্রেপ্তার করতে পারেনি বলে অভিযোগ ভুক্তভোগীর।

আরএমপি কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুনিরুজ্জামান বলেন, হামলা কারিরা তালিকা ভুক্ত ও চিনহৃত মাদক কারবারি। এ ঘটনায় থানায় অভিযোগ দেয়ার পরে পুলিশ বিষয়টি তদন্ত করছে ও আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

রাজশাহী বিভাগ

Leave a Reply

সর্বশেষ খবর

সর্বাধিক জনপ্রিয়