19.7 C
New York
শনিবার, মে ২৫, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

পবায় ৮ জুয়াড়ি গ্রেপ্তার

নিউজ রাজশাহী:- রাজশাহী মহানগরীতে ৬০ বোতল অ্যালকোহল ও জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে আরএমপির ডিবি পুলিশ। রোববার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান আরএমপি মিডিয়া মুখপাত্র জামিরুল ইসলাম।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, রাজশাহী মহানগরীর পবা থানার দাদপুর পশ্চিম পাড়া এলাকার মৃত ইনশের ছেলে মো: দুলাল আলী (২৮), বাগিচাপাড়ার তমিজ উদ্দীনের ছেলে আফজাল হোসেন পাপ্পু (৩৪), পূর্ব পাড়ার মো: তজিবব রহমানের ছেলে মো: তসলিম উদ্দীন (৪৫), বড়গাছী এলাকার মৃত সোলেমানের ছেলে মো: সাদেক (২৮) ও মো: সালাম মন্ডলের ছেলে মো: রাসেল আলী (২০), ভালাম এলাকার মো: সাবের আলীর ছেলে মো: আরিফুল ইসলাম (২১) এবং এয়ারপোর্ট থানার শিয়ালবেড়ের আব্দুল মান্নানের ছেলে মো: রুবেল আলী (৩০) ও একই এলাকার মো: আ: মান্নানের ছেলে মো: সোহেল রানা (২৯)।

জানা যায়, গতকাল ৭ অক্টোবর রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কেএম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে, সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের দিকনির্দেশনায় পুলিশ পরিদর্শক মো: আরিফুল ইসলামের নেতৃত্বে এসআই মো: নাদিম উদ্দীন ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউিট করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পবা থানার দাদপুর পশ্চিম পাড়া এলাকায় এক বাড়িতে দুলাল নামের এক ব্যক্তি অ্যালকোহল বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম রাত সাড়ে ১০ টার দিকে দাদপুর পশ্চিম পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় আসামিদের গ্রেফতার করে। এসময় আসামিদের দখল হতে তাস ও নগদ অর্থ উদ্ধার হয় এবং আসামি দুলালে কাছ থেকে ৬০ বোতল অ্যালকোহল উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে পবা থানায় জুয়া আইনে এবং আসামি দুলালের বিরুদ্ধে জুয়া আইনসহ মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading