19.7 C
New York
শনিবার, মে ২৫, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

মুক্তিযুদ্বের চেতনার অতন্দ্র প্রহরী শেখ হাসিনা: আসাদুজ্জামান

সারোয়ার জাহান বিপ্লব:- রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেছেন, মুক্তিযুদ্বের চেতনার অতন্দ্র প্রহরী শেখ হাসিনা।

বৃহস্পতিবার ২ নভেম্বর, ২০২৩ ইং তারিখ বিকেল রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছি ইউনিয়নের, কাশিমালা, গোপালপুর, চান্দ্রপাড়া মোড়, হরিপুর মোড়, পিয়ারপুর মোড় ও ধুরইল ইউনিয়ন বাগবাজার মোড়, মোহাম্মদপুর বাজারসহ বিভিন্ন স্থানেও মোড়ে মোড়ে গণসংযোগ কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই চেতনায় বাংলাদেশের মানুষ জাগ্রত হবে। এই চেতনায় উদ্বুদ্ধ জনগণই আগামীতে দেশকে আরও এগিয়ে নিয়ে যাবে। মুক্তি যুদ্ধের চেতনার অতন্দ্র প্রহরী শেখ হাসিনা।

আসাদ বলেন, ১৯৭৫ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর মুক্তিযুদ্ধের চেতনা, আদর্শ ও ইতিহাস মুছে দেওয়ার চেষ্টা হয়েছিল। শেখ হাসিনা স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনাকে ধরে রাখতে অগ্রণী ভূমিকা পালন করেন। এখন দেশের তরুণ প্রজন্মের মধ্যে মুক্তিযুদ্ধের চেতনা ফিরে আসতে শুরু করেছে, যা একটি বড় অর্জন। আশা করছি প্রদর্শনীর মাধ্যমে জনগণের হৃদয়ে দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনা জাগ্রত হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, মোহনপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জেলা আওয়ামী লীগ নেতা মেহবুব হাসান রাসেল, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের নেতা এনামুল হক, সুলতান মাস্টার, আজার আলী, ঘাসিগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আফজাল হোসেন বকুল, মৌগাছি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হোসেন আলী, রাজশাহী জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি বেলাল হোসেন সরকার, মোহনপুর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুজিবুর মাস্টার, মোহনপুর উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মিলন মাস্টার, মোহনপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, রনি আলি, ঘাসিগ্রাম ইউনিয়ন পরিষদের মেম্বার, হাবিবা খাতুন,যুবলীগ নেতা আলাউদ্দিন,আওয়ামী লীগ নেতা আলী হোসেন সাবেক ছাত্রনেতা কামাল হোসেন, রিপন আলী, হাফিজুর রহমান হাফিজ, সহ মৌগাছি ইউনিয়ন ও ধুরইল ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading