15.2 C
New York
মঙ্গলবার, মে ২১, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

১৭ দিন পর বিএনপি কার্যালয় থেকে সরে গেল পুলিশ

১৭ দিন পর বিএনপি কার্যালয়ের সামনে থেকে সরানো হলো পুলিশের বেরিকেড। মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুর দুইটার দিকে সরেজমিনে দেখা যায়, কার্যালয়ের সামনে কোনো পুলিশ সদস্য নেই।

গত ২৮ অক্টোবর রাজধানীর কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহাসমাবেশ করে বিএনপি। সেখানে ব্যাপক সহিংসতার ঘটনা ঘটে। এরপর বিএনপি কয়েক দফায় হরতাল-অবরোধের মতো কর্মসূচি দিলেও কেন্দ্রীয় কার্যালয়ে দলের কোনো নেতাকর্মীকে দেখা যায়নি। কার্যালয়ের মূল ফটকও এতদিন ধরে একইভাবে তালাবদ্ধ।

প্রতিবেদন লেখার সময় বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের কোনো সদস্যকে দেখা যায়নি। এতদিন হলুদ রঙের যে বেরিকেড ছিলো তাও সরিয়ে নেয়া হয়েছে।

১৭ দিন পর বিএনপি কার্যালয় থেকে সরে গেল পুলিশ
নির্বাচন কমিশন থেকে পাঠানো চিঠি এখনো পড়ে আছে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের ফটকে।

তবে কার্যালয়ে এখনো তালা ঝুলছে। ফটকেই চেয়ারের ওপর নির্বাচন কমিশনের পাঠানো চিঠিটি পড়ে আছে। যদিও রাজনৈতিক দলগুলোর সঙ্গে ইসির সংলাপ এরই মধ্যে শেষ হয়েছে।

কার্যালয়ের সামনের সড়ক এবং ফুটপাত দিয়ে যানবাহন এবং পথচারীরা স্বাভাবিকভাবেই চলাচল করছেন। তবে বিএনপির কোনো নেতাকর্মীকে সেখানে দেখা যায়নি।

বিএনপি কার্যালয়ের সামনে পুলিশ না থাকলেও পল্টনে হোটেল ভিক্টোরির সামনে একদল পুলিশ সদস্যকে দেখা গেছে। তারা জানান, ওই এলাকায় কোনো ধরনের নাশকতা যাতে না হয় সেজন্য তারা দায়িত্ব পালন করছেন।

এদিকে মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান সাংবাদিকদের বলেন, নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে পুলিশ তালা দেয়নি। বিএনপির নেতারাই তালা দিয়েছেন।

তিনি বলেন, বিএনপির লোকজন তাদের কার্যালয়ে আসলে পুলিশ বাধা দেবে না।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading